Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

আমার একমাত্র নেশা ও চিন্তা চেতনা মানুষের কল্যাণে কাজ করে যাওয়া—রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

শাহরাস্তিতে ৩টি শিক্ষা  প্রতিষ্ঠানের একাডেমিক ভবন এবং ২টি সড়কের  ভিত্তি প্রস্তর স্থাপন ও শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন স্থানে উপজেলা প্রশাসন এবং ইউপি আওয়ামী লীগ ও উপজেলা প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এসব অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন,  সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর (অব:)রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।তিনি বলেন প্রত্যেকটি মানুষের জীবনে নিজেকে সমৃদ্ধ ও উন্নয়ন সাধনের জন্যে বিভিন্ন  নেশা ও চিন্তা চেতনা কাজ করে। জীবনের শেষ প্রান্তে এসে ও আমার একমাত্র নেশা ও চিন্তা চেতনা মানুষের কল্যাণে কাজ করে যাওয়া। কিভাবে দরিদ্র অসহায় নিপীড়িত, নির্যাতিত মানুষের কল্যাণে কাজ করা যায়, সেজন্য কাজ করে যাওয়া।   হাজীগঞ্জ শাহরাস্তি এই সংসদীয় আসনে যত উন্নয়ন কর্মকান্ড ইতোমধ্য বাস্তবায়ন হয়েছে সবই তিনি তার সংসদ সদস্য থাকা কালে বাস্তবায়ন হয়েছে। ইতোমধ্যে তিনি এই দুই উপজেলায় ডাকাতিয়ায় ৯ টি ব্রিজ,৮শ’ ব্রিজ কালভার্ট,৭ শ থেকে ৮ শত কিলোমিটার রাস্তা নির্মাণ,৯শ’স্কুল কলেজ মাদ্রাসা ভবন,প্রথম শ্রেণীর পৌরসভা,ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ স্থাপন  কাজ করেন তিনি । দুই উপজেলায় আমার দায়িত্বকালীন সময়ে প্রায় আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন হয়েছে।  এছাড়া তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমরা ভালো করে লেখাপড়া করে জীবনে প্রতিষ্ঠিত হয়ে মা-বাবার কষ্ট লাঘব করবে। একই সঙ্গে তিনি শিক্ষকদের প্রতি ছাত্র-ছাত্রীদের পাঠদানে আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান।এছাড়াও আগামী নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানিয়ে তিনি সকলকে ধন্যবাদ দিয়ে বক্তব্য শেষ করেন। এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ হুমায়ন রশীদ, পৌর মেয়র আব্দুল লতিফ, শাহরাস্তি  উপজেলা আলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, তোফায়েল আহমেদ ইরান, সাবেক পৌর মেয়র মোশাররফ হোসেন পাটওয়ারী ,পৌর আওয়াসী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী , উপজেলা  শিক্ষা অফিসার মো: লুৎফুর রহমান ভুঁইয়া, চিতোষী পুর্ব ইউপির চেয়ারম্যান মো. আলম বেলাল, ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু,সূচীপাড়া দক্ষিণ ইউপির চেয়ারম্যান মাহতাব উদ্দিন হেলাল,চিতোষী সুলতানিয়া মাদ্রাসার অধ্যক্ষ একরামুল হক মজুমদার, চিতোষী আর এন্ড উবির প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, উনকিলা  উবির  প্রধান শিক্ষক মো.  মনিরুজ্জামান, সপ্রাবির প্রধান শিক্ষক সোফিয়া বেগম, চিতোষী পুর্ব  ইউপি আওয়ামী লীগ সভাপতি  মনিরুজ্জামান আনছারী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রায়শ্রী উওর ইউপি আওয়ামী লীগ সভাপতি  মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক  নিজাম উদ্দিন  মিজান প্রমূখ।

আয়োজিত অনুষ্ঠানে  চিতোষী সুলতানিয়া ফাজিল  মাদ্রাসার একাডেমিক ভবনের, চিতোষী সোনাপুর আরএন্ডএইচ মাদ্রাসা  সড়ক  কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, চিতোষী আর এন্ড এম উবির  ৪র্থ তলা  ঊর্ধ্বমুখী সম্প্রসারিত ভবনের, মেহের লোটরা রাগৈ কুমার বাড়ী সড়ক উন্নয়ন ভিত্তি প্রস্তর স্থাপন, উনকিলা সপ্রাবির আনুভূমিক সম্প্রসারণ ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন তিনি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ
হাজীগঞ্জ বড় মসজিদে ঈদের ৩ জামাত সম্পন্ন
কুমিল্লায় অপহরণের পর যুবককে হত্যা,সাবেক ইউপি চেয়ারম্যান আটক
শাহরাস্তিতে রুমির ঈদ সামগ্রী বিতরণ
ফাঁকা লঞ্চে স্বস্তিতে ঘরে ফিরছেন ঢাকা-চাঁদপুর নৌরুটের যাত্রীরা

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫