Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

প্রার্থিতা ফিরে পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রার্থিতা ফিরে পেয়েছেন। তার আপিলের শুনানি শেষে মাহিয়া মাহির প্রার্থিতা বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুর পৌনে ৩টায় নির্বাচন ভবনের অডিটোরিয়ামে আপিল শুনানির পর প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনাররা ঢাকাই সিনেমার এই নায়িকার মনোনয়নপত্রের বৈধতার রায় দেন।

প্রার্থিতা ফিরে পেয়ে এখন ইসিকে বিশ্বাস করতে শুরু করেছেন মাহিয়া মাহি। তিনি বলেন, জেদ একদম পূরণ হয়েছে। আমি আমার জায়গা থেকে সৎ ছিলাম এবং আজকে সেটারই প্রতিদান পেলাম। আমার শতভাগ বিশ্বাস, এ নির্বাচন কমিশনের আন্ডারে একটা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এর আগে, এক শতাংশ ভোটারের গরমিল থাকায় মাহিয়া মাহির আবেদন বাতিল করেছিলেন জেলা রিটার্নিং কর্মকর্তা। এই চিত্রনায়িকা রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী। আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে তিনি এ আসনে স্বতন্ত্র প্রার্থী হন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন: সম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সূচীপাড়া উওর ইউপির ৬ নং ওয়ার্ড উপ-নির্বাচনে কামরুল হাসান বিজয়ী
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫