Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

ফরিদগঞ্জে বেদম প্রহারে শিক্ষার্থী হাসপাতালে, ইউএনওর কাছে লিখিত অভিযোগ

স্কুল ব্যাগে শার্ট থাকায় শিক্ষার্থী সাব্বির হোসেন পাবেলকে বেত দিয়ে বেদম প্রহার করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান।

চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল প্রধান শিক্ষকের বেদম প্রহারে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। পরে আহতবস্থায় ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

৩১ অক্টোবর রবিবার উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর মডেল একাডেমিতে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিউলী হরি।

ভুক্তভোগী শিক্ষার্থী সাব্বির হোসেন পাবেল (১৫) দেইচর মডেল একাডেমির দশম শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী এবং একই এলাকার সর্বদা বাড়ির ছলেমান সর্দারের ছেলে।

আহত শিক্ষার্থী সাব্বির হোসেন পাবেল জানায়, আমি সকালে প্রাইভেট পড়তে স্কুল ড্রেস ব্যতীত একটি শার্ট গায় দিয়ে প্রাইভেট পড়তে গিয়েছিলাম, যাওয়ার সময় স্কুল ড্রেসের শার্টটি ব্যাগে করে নিয়ে গিয়েছি, প্রাইভেট পড়ে আমি সরাসরি স্কুলে চলে আসি এবং স্কুল ড্রেসের শার্টটি গায় দিয়ে অন্য শার্টটি খুলে ব্যাগে রেখে দেই। প্রধান শিক্ষক আমার ব্যাগ তল্লাশী করে শার্টটি দেখতে পেয়ে আমাকে বেদম প্রহার করতে থাকে।

অভিযোগের কথা প্রথমে অস্বীকার করলেও পরে অভিযুক্ত প্রধান শিক্ষক মিজানুর রহমান স্বীকার করে বলেন, আমি তাকে মেরেছি, তবে এতটুকু আহত হবে, আমি বুঝতে পারিনি।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ্ আলী রেজা আশ্রাফি জানান, আমি ঘটনা সম্পর্কে জেনেছি, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামরুল হাছান বলেন, অতিরিক্ত মারধরের কারণে ওই শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে গেছে। জখম হয়ে যাওয়া স্থানগুলো ফুলে উঠেছে। ওই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি জানান, “আমি ঘটনাটি শুনেছি এবং লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

 

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
থানচিতে পুলিশ-বিজিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার
শাহরাস্তিতে আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভা অনুষ্ঠিত।
শাহরাস্তিতে সিঙ্গার শোরুমের শুভ উদ্বোধন

শীর্ষ সংবাদ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫