Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

রাজনীতি ভোগ বা ক্ষমতার জন্য নয়, মানুষের কল্যাণের জন্য…রফিকুল ইসলাম এমপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

হাজীগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে শনিবার, ২০ জানুয়ারি বিকালে একটি কমিউনিটি সেন্টারে হাজীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডের নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হন মেজর রফিকুল ইসলাম বীর উত্তম। এ সময় তিনি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে সবার উদ্দেশ্যে বক্তব্য দেন।

এসময় তিনি বলেন, প্রথম যখন সংসদ সদস্য ও মন্ত্রী হলাম, তখন ভাবলাম আমি শক্তিশালী একজন মানুষ। কিন্তু, না আমি শক্তিশালী মানুষ নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আর আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আপনাদের সেবা করতে হবে। কারণ, সংসদ সদস্যের কাজ হচ্ছে, তার সংসদীয় এলাকায় কাউকে বিভাজন না করে দল-মত নির্বিশেষ একত্রিত হয়ে উন্নয়ন এবং মানুষের মঙ্গলে কাজ করা।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, শুধু রাজনীতি করলে হবে না, মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের দুঃখ কষ্ট লাগবে কাজ করতে হবে। আপনি-আমি যদি একজনের মধ্যেও হাসি ফোটাতে পারি, তাহলেই স্বার্থক। রাজনীতি ভোগ বা ক্ষমতার জন্য নয়, মানুষের কল্যাণের জন্য। তাই, আপনার পাশের ঘরের মানুষের খোঁজ-খবর নিতে হবে। প্রত্যেকটি মানুষের অংশিদার হয়ে মানুষের কল্যানে কাজ করতে হবে।

উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাহবুব-উল আলমে সভাপতিত্বে, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আহাম্মদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের যৌথ উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ।

 

অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন দলীয় নেতৃবৃন্দ, সংগঠন, প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ স্বপন।

এসময় জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন মজুমদার, উপজেলা আওয়ামী লীগ নেতা ইকবালুজ্জামান ফারুক,স্বপন কুমার পাল, মো. সেলিম, মো. সেলিম মিয়া, সত্যব্রত ভদ্র মিঠুন, মুন্সী মোহাম্মদ মনিরসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়াম লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫