Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

কুষ্টিয়ায় দাদার ইচ্ছা পূরণে হাতির পিঠে চড়ে বিয়ে

পরনে রাজার পোশাক। হাতির পিঠে চড়ে বিয়ে করতে যাচ্ছেন বর। সুসজ্জিত হাতি আর বরকে দেখার জন্য রাস্তার দুই পাশে ভিড় জমে যায় মানুষের। বুধবার (৩১ জানুয়ারি) রাতে কুমারখালী কুন্ডুপাড়ায় এমনই এক ব্যতিক্রমী বিয়ের দেখা গেছে।

হাতির পিঠে চড়ে বিয়ে করতে যাওয়া যুবকের নাম ধ্রুব অধিকারী । তিনি শহরের কুন্ডুপাড়া এলাকার তপন অধিকারীর ছেলে। বিয়ের পর হাতির পিঠে চড়ে একইভাবে তিনি নিজ বাসায় ফিরে আসেন এবং কনেকে গাড়িতে করে নিয়ে আসেন। বরের বাসা থেকে পায়রা চত্বর ঘুরে কুমারখালী এলঙ্গি পাড়া উদ্দেশে হাতির পিঠে চড়ে রওনা দেন বর। সুসজ্জিত হাতি আর বরকে দেখার জন্য রাস্তার দুই পাশে ভিড় জমে যায় মানুষের।

জানা যায়, কুমারখালী শহরের এলঙ্গি পাড়া এলাকার অচিন্ত পালের মেয়ে অন্তরা পালের সঙ্গে ধ্রুব অধিকারীর বিয়ে হয়। এক সপ্তাহ ধরে চলছিল বিয়ের প্রস্তুতি। হাতি ভাড়া করা হয়েছে ৪০ হাজার টাকায়। সব আত্মীয়-স্বজন ও প্রিয়জনদের দাওয়াত করে হৈ হুল্লোড় এবং ভুরিভোজের ব্যবস্থা করা হয়েছিল এ আয়োজনে।

বরের কাকা জানান, ধ্রুবর দাদু চেয়েছিলেন হাতির পিঠে বর সাজিয়ে বিয়ে করবে নাতি। সেই ইচ্ছা পূরণ করতেই ছেলেকে রাজকীয় সাজে সজ্জিত করে হাতির পিঠে উঠিয়ে কনের বাড়িতে পাঠানো হয়।

বর ধ্রুব অধিকারী বলেন, আমার দাদু চেয়েছিলেন প্রিয় নাতিকে হাতির পিঠে চড়ে রাজকীয়ভাবে বিয়ে করাবে। আর সেই ইচ্ছা পূরণের জন্য হাতির পিঠে করে বিয়ে করা।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫