Header Border

ঢাকা, বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই সরকারের পতন ও তত্ত্বাবধায়ক সরকার পুনরুদ্ধার দেশের মানুষের দাবি…মোঃ মমিনুল হক

শাহরাস্তি প্রতিনিধি
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শাহরাস্তিতে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এক গণ অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।
শনিবার, ৮ এপ্রিল  বিকেলে শাহরাস্তি  পৌরসভার  দোয়া- ভাঙ্গা আলামিন শপিং কমপ্লেক্সের সামনেএই কর্মসূচির আয়োজন করা হয়।শাহরাস্তি  উপজেলা যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় পৌর বিএনপির সভাপতি আবুল খায়েরের সভাপতিতে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ মমিনুল হক ।এসময় তিনি বলেন তত্ত্বাবধায়ক সরকার নির্বাচন ব্যবস্থা অতীতে ছিল বর্তমানে ওই ব্যবস্থার অধীনে বাংলার মাটিতে নির্বাচন হয় ।এ প্রসঙ্গে আরো বলেন ১৯৯৪ সালের ২৭ জুন  তৎকালীন
আওয়ামী লীগ,  জামায়াত, জাতীয় পার্টি  ঐক্যজোট একটি তত্ত্বাবধায়ক ফর্মুলা দিয়েছিল। ওই সময় ওই ফর্মুলা জায়েজ হলে আজ অবৈধ কেন। এখন আর তালবাহানা না করে ওই তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্জীবিত করে একটি সুন্দর নির্বাচনের পরিবেশ তৈরি করুন। তাহলে বাংলার মানুষ আপনাদের দুঃশাসন ও মামলা হামলা দ্রব্যমূল্যের উদ্যগতি গুমের তান্ডব থেকে মুক্তি পাবে। তিনি এক প্রসঙ্গে স্থানীয় সাংসদের ইঙ্গিত টেনে বলেন আপনি যদি দেশের জন্য জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলে , তাহলে সুন্দর একটি নির্বাচনের জন্য আপনার দায়বদ্ধতা রয়েছে। তিনি দলীয় কর্মীসমর্থকদের উদ্দেশ্য করে আরো বলেন আপনারা বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন।এছাড়া ঈদের পরে এই সরকারকে গদি ছাড়া করতে তুমুল আন্দোলনের বিষয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এছাড়া  তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনরুদ্ধার, ক্রয় ক্ষমতার বাইরে দ্রব্যমূল্য ,মামলা- হামলা নির্যাতন বন্ধের দাবিতে দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত অনুষ্ঠানে  অতিথি হিসেবে বক্তব্য দেন , বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরি, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম পাটওয়ারী লিটন,উপজেলা বিএনপির সহ সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম আতাহার, নজরুল  ইসলাম বিএসসি, পৌরসভা বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম, পৌর বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান , সাবেক চেয়ারম্যান আঃ রশীদ, উপজেলা যুবদলের সদস্য সচিব এহতেশামুল হক গনি, যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক এড. শাহেদুল হক মজুমদার সোহেল, ইকবাল হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, পৌর যুবদলের সদস্য সচিব আঃ কাইয়ুম রিপন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মাসুদ হোসেন, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন শিপন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক এবিএম পলাশ, সদস্য সচিব আলী আজগর, সূচীপাড়া উত্তর ইউপির সভাপতি আলী আকবর বেপারী, চিতোষী পশ্চিম ইউপির সভাপতি আনোয়ার হোসেন পাটঃ, রায়শ্রী দক্ষিণ ইউপি বিএনপি নেতা মোঃ মাহবুব আলম, মহিলা নেত্রী রৌশন আক্তার, বিএনপি নেতা আদনান নোমান  । এছাড়া মূলদল যুবদল ছাত্রদল কৃষক দল স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ কর্মী সমর্থকরা উপস্থিত হয়ে কর্মসূচিতে অবস্থান নেয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার
রাজা খাঁর মাজার জিয়ারত করলেন চেয়ারম্যান প্রার্থী রুমি
সমঝোতার কথা ঘৃণাভরে প্রত্যাখান করেছি: এ্যানি
রাজা খাঁ মাজার জিয়ারত করলেন চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস মিন্টু
এই সংসদ তেলেসমাতির সংসদ : জয়নুল আবদিন

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।