Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারী ফাউন্ডেশনের সেলাই মেশিন বিতরণ 

চাঁদপুরের শাহরাস্তির টামটায় বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারী ফাউন্ডেশনের উদ্যোগে সমাজের অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

গেল ২৩ এপ্রিল উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের উত্তর পাড়া মিয়াজি সেন্টারে বীর এ কার্যক্রম সম্পন্ন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা কাজী শামছুল হক এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারী ফাউন্ডেশনের পরিচালক শওকত হোসেন রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী যুব ও মহিলা সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃআব্দুল্লাহ আল মামুন পাটোয়ারী,গ্রীন টেলিভিশন এর সম্পাদক সিহাব মাহমুদ,জাতীয় সংসদ ভবন মসজিদের পাঞ্জেগানা ইমাম মাওঃএরশাদ আলম পাটোয়ারী,বিশিষ্ট ব্যাবসায়ী কাজী শিশির,ফজলে রাব্বি,নাসির মিয়াজী,রুবেল পাটোয়ারী ও টামটা দঃ ইউনিয়ন ৮ নং ওয়ার্ড মেম্বার আঃ রাজ্জাক মিয়াজী,সংগঠন এর সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান শুভ সহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারী ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে অতিথিরা তাদের বক্তব্যে  বলেন — ২০১৪ সাল থেকেই ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নে করছেন।  বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারী একজন দেশ প্রেমিক, দেশ ও সমাজের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন।   বর্তমানে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন, তার রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চাইছি।  তিনি যেনো সুস্থ হয়ে অতিতের মতই মানুষের কল্যাণে কাজ করতে পারেন।

পরে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করেন বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্ল্যাহ পাটোয়ারীর সন্তান  জাতীয় সংসদ ভবন মসজিদের পাঞ্জেগানা ইমাম মাওলানা এরশাদ আলম পাটোয়ারী।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ
হাজীগঞ্জ বড় মসজিদে ঈদের ৩ জামাত সম্পন্ন
কুমিল্লায় অপহরণের পর যুবককে হত্যা,সাবেক ইউপি চেয়ারম্যান আটক
শাহরাস্তিতে রুমির ঈদ সামগ্রী বিতরণ

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫