Header Border

ঢাকা, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

নির্বাচনে না আসার জন্য বিএনপিকে খেসারত দিতে হবে: ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে আসতে ব্যর্থ হয়েছে। এখন অচিরেই টের পাবে তারা রাজনীতিতে নিজেদের কতটা সংকুচিত করেছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনে না আসার জন্য বিএনপিকে অনেক দিন খেসারত দিতে হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় মির্জা ফখরুলের বিষয়ে তিনি বলেন, আমার কাছে অবাক লাগে ফখরুল জেল থেকে বের হয়ে জনগণের কাছে অসুস্থতার অজুহাত দেননি। অথচ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের সামনে হাতে লাঠি নিয়ে নালিশ করতে গিয়েছেন। রাজনীতিতে তাদের গলাবাজির জবাব তো আমাদের দিতেই হবে।

বিএনপির ৪০ থেকে ৫০ হাজার নেতাকর্মী জেলে আছে এমন দাবিকে উদ্ভট অ্যাখ্যা দিয়ে কাদের বলেন, কয়েকজন মুক্তি পাওয়ার পর জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা ৪ হাজারে নেমে এসেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে সেতুমন্ত্রী বলেন, ‘৭৫ পরবর্তীকালে শেখ হাসিনার চেয়ে ভালো মানুষ আমার চোখে পড়েনি। এতো ভালো মানুষ রাজনীতিতে আছে বলেই সরকার এতদিন টিকে আছে। এ সময় উপজেলা নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শও দেন তিনি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
নির্বাচনের আগে ও পরে একই কথা বলেছে যুক্তরাষ্ট্র: ডঃ মঈন খান
কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ পশু : প্রাণিসম্পদমন্ত্রী
৪৮ ঘণ্টা অস্বস্তিতে ভুগবে ৫ বিভাগের মানুষ
তাপদাহ পেরিয়ে যাত্রা শুরু মধু মাসের
বাংলাদেশ ব্যাংক: নতুন করে রিজার্ভ চুরির খবর ভুয়া
হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫