Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

নির্বাচনে না আসার জন্য বিএনপিকে খেসারত দিতে হবে: ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে আসতে ব্যর্থ হয়েছে। এখন অচিরেই টের পাবে তারা রাজনীতিতে নিজেদের কতটা সংকুচিত করেছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনে না আসার জন্য বিএনপিকে অনেক দিন খেসারত দিতে হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনীর দাগনভূঞা বাজারের জিরো পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় মির্জা ফখরুলের বিষয়ে তিনি বলেন, আমার কাছে অবাক লাগে ফখরুল জেল থেকে বের হয়ে জনগণের কাছে অসুস্থতার অজুহাত দেননি। অথচ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের সামনে হাতে লাঠি নিয়ে নালিশ করতে গিয়েছেন। রাজনীতিতে তাদের গলাবাজির জবাব তো আমাদের দিতেই হবে।

বিএনপির ৪০ থেকে ৫০ হাজার নেতাকর্মী জেলে আছে এমন দাবিকে উদ্ভট অ্যাখ্যা দিয়ে কাদের বলেন, কয়েকজন মুক্তি পাওয়ার পর জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা ৪ হাজারে নেমে এসেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে সেতুমন্ত্রী বলেন, ‘৭৫ পরবর্তীকালে শেখ হাসিনার চেয়ে ভালো মানুষ আমার চোখে পড়েনি। এতো ভালো মানুষ রাজনীতিতে আছে বলেই সরকার এতদিন টিকে আছে। এ সময় উপজেলা নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ থাকার পরামর্শও দেন তিনি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফিরে এলো ঈদুল আজহা
জলবায়ু পরিবর্তনের ঝুঁকি: ২৫ বছরে সুন্দরবনের আয়তন কমেছে ১১ হাজার হেক্টর
ঈদের আগের দিন পর্যন্ত আবহাওয়া যেমন থাকবে
‘বাংলাদেশ থেকে বৈধ পথে শ্রমিক নিতে আগ্রহী ইউরোপ’
ট্রেনের শিডিউল বিপর্যয় নিরসনে আন্তঃদেশীয় তিন ট্রেন চলাচল বন্ধ থাকবে
নেপাল থেকে ৫ বছরের জন্য ৪০ মেগাওয়াট জলবিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ

জাতীয় এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫