Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

সিনেমায় ‘অশ্লীল’ চরিত্রে অভিনয় নিয়ে যা বললেন পূর্ণিমা!

বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। পূর্ণিমার চাঁদের মতোই সৌন্দর্য নিয়ে বাংলা চলচ্চিত্রকে করেছেন আলোকিত। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন শোয়ের উপস্থাপক ও বিচারকের দায়িত্ব পালন করছেন। দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

ইদানীং দেশীয় ওটিটিতেও এ বিদেশি সংস্কৃতির চর্চা লক্ষ করা যায়। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনির সঙ্গে মিল রেখে দেশীয় ওটিটিগুলোতে এখন এসব অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে বলে অভিযোগ কিছু দর্শকদের। তাদের দাবি, এসব কনটেন্ট আমাদের সংস্কৃতিকে বিশ্বে ভুলভাবে উপস্থাপন করছে। কিন্তু এ ভালগারিজম কিংবা অশ্লীলতা আমাদের সংস্কৃতির সঙ্গে কতটুকু সামঞ্জস্যপূর্ণ? দেশীয় কনটেন্টে এসব অশালীন দৃশ্যে থাকা কিংবা সেসব দৃশ্যে অভিনয় করা নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা বিষয়টি দেখছেন অশালীনভাবেই। এক সময় তিনি নিয়মিত অভিনয় করেছেন বড় পর্দায়। এখনো সিনেমায় অভিনয় করছেন। কিন্তু ওটিটি থেকে প্রস্তাব পেলেও ফিরিয়ে দিয়েছেন তা। এর পেছনের কারণ জানতে চাইলে তিনি বলেন, আমার মনে হয় ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে। সিনেমার ওই দুঃসময়টাতেই (অশ্লীলতার সময়) নিজেকে যখন অশালীনভাবে উপস্থাপন করিনি, এখন ওটিটি তো এ প্রশ্নই আসে না।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫