Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আর্জেন্টিনাকে ৪-১ গোলে হারাল ব্রাজিল

অলিম্পিকের চূড়ান্ত পর্ব নিশ্চিত করতে ফুটবল মাঠে লড়াই করছে ব্রাজিল ও আর্জেন্টিনা। ফুটবলের বাইরেও ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। চলমান কোপা আমেরিকা ফুটসালে আর্জেন্টিনাকে ৪-১ গোলে হারিয়েছে ব্রাজিল।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে ব্রাজিল। তবে গোল পাচ্ছিল না কেউই। প্রথম গোলের জন্য লম্বা সময় অপেক্ষা করতে হয়েছে দুই দলকে। মার্লোন অলিভিয়েরা গোলে লিড নেয় ব্রাজিল। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা।

বুরুত্তুর গোলে ঠান্ডা মাথায় ম্যাচে সমতায় ফেরে আলবিসেলেস্তেরা। ১-১ গোলে সমতায় থেকে বিরতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আক্রমণের গতি আরও বাড়ায় ব্রাজিল। অল্প সময়ের মধ্যেই আরও দুইটি গোলের দেখা পেয়ে যায় তারা। ব্রাজিলকে ২-১ গোলে এগিয়ে নেন ফিলিপে এবং দলকে ৩-১ গোলে এগিয়ে নেন লুকাস ফ্লোরেস।

 

এরপর ম্যাচের ফেরার জন্য আর্জেন্টিনা বেশ কয়েকটি দুর্দান্ত আক্রমণ করলেও সেগুলো প্রতিহত করে দেন ব্রাজিলের গোলরক্ষক। উল্টো ম্যাচের শেষদিকে আরও একটি গোল হজম করে আলবিসেলেস্তেরা। ব্রাজিলের পক্ষে দিয়েগো জুফফো গোল করলে ৪-১ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
তানজিম সাকিবকে অধিনায়ক করে আইসিসির বিশেষ একাদশে ৩ বাংলাদেশী
বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ
টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা
শাহরাস্তিতে ক্রিকেটারের খোঁজে ট্যালেন্ট হান্ট
সাবিনা-সানজিদাদের বেতন সমস্যার সমাধান দিলো ফিফা
৩৩ বলে সেঞ্চুরির রেকর্ড

খেলাধুলা এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫