Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

বঙ্গভবনে ঈদের শেষ শুভেচ্ছা বিনিময় রাষ্ট্রপতি আবদুল হামিদের

বঙ্গভবনে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। রাষ্ট্রপতি হিসেবে ১০ বছর দায়িত্ব পালন করেছেন আবদুল হামিদ। এবার শেষবারের মতো বঙ্গভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন তিনি।

এর আগে সকাল সাড়ে ৮টায় জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাতে নামাজ আদায়ের পর সকাল ১০টার দিকে বঙ্গভবনে শুভেচ্ছা বিনিময় শুরু করেন রাষ্ট্রপতি। জানা গেছে, সকালে বিদেশি কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পরে রাষ্ট্রপতি অন্যান্য অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, আগামী সোমবার শপথ নিতে যাচ্ছেন নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। দেশের ২২তম এ রাষ্ট্রপতিকে বরণ করে নিতে এরই মধ্যে নতুন করে সেজেছে পুরো বঙ্গভবন। ফুলে ফুলে আর নানা চিত্রকর্মে সেজেছে বঙ্গভবন আঙিনা। উৎসব আমেজ আর সাজসাজ রব বিরাজ করছে সবখানেই। পাশাপাশি বাজতে শুরু করেছে বিদায়ের করুণ সুর। নতুন রাষ্ট্রপতির শপথের পরপরই বিদায় নেবেন বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। নতুন রাষ্ট্রপতিকে বরণের পাশাপাশি প্রথমবারের মতো টানা দুই মেয়াদ পূর্ণ করে ইতিহাস গড়া এ রাষ্ট্রপতিকে বিদায় জানাতেও গ্রহণ করা হচ্ছে নানা আনুষ্ঠানিকতার। অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রাখতে নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ
তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি
মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী
তাপপ্রবাহ শেষে বৃষ্টির আভাস
ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫