Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম :
সংসদে ১৫০ তরুণ এমপি চান ভিপি নুর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়ালো শাহরাস্তিতে বন্যার্ত ১৩ শত ৫০ জন কৃষক পেল উফশী আমন ধান বীজ  সার সহ  কৃষি উপকরণ সংস্কারের জন্য ৬ জনের নেতৃত্বে ছয়টি কমিশন করা হয়েছে: প্রধান উপদেষ্টা শাহরাস্তি পৌরসভার জলাবদ্ধতা ও বর্জ্য ফেলার স্থান পরিদর্শনে পৌর প্রশাসক মুস্তাফিজুর রহমান আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন এবার মোদির পদত্যাগের ‘একদফা’ দাবি প্রতীকসহ নিবন্ধন পেল নুরের গণঅধিকার পরিষদ বন্যার্তদের মাঝে ফুডপ্যাক বিতরণ ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার প্রতিহিংসা পরিহার করে সুন্দর সমৃদ্ধ দেশ  গড়তে সবাই এগিয়ে আসুন: ইঞ্জিঃ মমিনুল হক

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ড ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

কুমিল্লার দাউদকান্দিতে কাভার্ড ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার গৌরিপুর-কচুয়া- হাজীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক।

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজিটি গৌরিপুরের দিকে যাচ্ছিল। আর কাভার্ড ভ্যানটি কচুয়ার দিকে। এ সময় যানবাহন দুইটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছে ৫ জন।

নিহতদের নামপরিচয় এখনও জানা যায়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে বন্যার্ত ১৩ শত ৫০ জন কৃষক পেল উফশী আমন ধান বীজ  সার সহ  কৃষি উপকরণ
শাহরাস্তি পৌরসভার জলাবদ্ধতা ও বর্জ্য ফেলার স্থান পরিদর্শনে পৌর প্রশাসক মুস্তাফিজুর রহমান
বন্যার্তদের মাঝে ফুডপ্যাক বিতরণ ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহার
শাহরাস্তিতে বানবাসীদের মাঝে পিসবের ত্রাণ সামগ্রী বিতরণ
শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সপ্তাহব্যাপী বর্ন্যাতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ
শাহরাস্তিতে আশ্রয় কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক কামরুল হাসান

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক: ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত। বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫