Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বোরকার আড়ালে ভয়ংকর পকেটমার!

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে ভয়কংর নারী পকেটমারের সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরা কখনো কোলে বাচ্চা নিয়ে নিরীহ চেহারা দেখিয়ে আবার কখনো বোরকা পরে স্কুল কলেজের সামনে, শপিংমলে ঘুরে বেড়ায়। আর সুযোগ পেলেই নারী-পুরুষের ব্যাগ-পকেট কেটে মোবাইল, মানিব্যাগসহ মূল্যবান মালামাল চুরি করে।

সম্প্রতি ৯ জন নারী পকেটমার ও তাদের ৭ মহাজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের লালবাগ বিভাগ।

ডিবি পুলিশ জানিয়েছে, এই চক্রের নারী সদস্যরা কখনো বোরকা পরা পর্দাশীল নারী, আবার কখনো বাচ্চা কোলে স্নেহময়ী মা। মায়ের পরিচয়ে মুহূর্তেই ঢুকে যায় শিক্ষাপ্রতিষ্ঠান, শপিংমল কিংবা হাসপাতালে। চোখের পলকেই পকেট বা ব্যাগ কেটে চুরি করে টাকা, মোবাইল ও স্বর্ণালংকার।

আরো জানা গেছে, এসব চোরাই পণ্য কিনতে রয়েছে মহাজনদের সিন্ডিকেট। এ সিন্ডিকেটের সদস্যরা চোরাই পণ্য নামমাত্র দামে কিনে বিভিন্ন এলাকার মার্কেটে দ্বিগুন-তিনগুন দামে পুনরায় বিক্রি করে।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন জায়গা থেকে এই নারী পকেটমার চক্রের ৯ সদস্য ও ৭ মহাজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার তথ্যও জানিয়েছে ডিবি পুলিশ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি
মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী
তাপপ্রবাহ শেষে বৃষ্টির আভাস
ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর
নাবিকদের রাখা হয় অস্ত্রের মুখে, ডলারের বস্তা পেয়ে গভীর রাতে গা ঢাকা দেয় দস্যুরা
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫