Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বোরকার আড়ালে ভয়ংকর পকেটমার!

নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে ভয়কংর নারী পকেটমারের সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরা কখনো কোলে বাচ্চা নিয়ে নিরীহ চেহারা দেখিয়ে আবার কখনো বোরকা পরে স্কুল কলেজের সামনে, শপিংমলে ঘুরে বেড়ায়। আর সুযোগ পেলেই নারী-পুরুষের ব্যাগ-পকেট কেটে মোবাইল, মানিব্যাগসহ মূল্যবান মালামাল চুরি করে।

সম্প্রতি ৯ জন নারী পকেটমার ও তাদের ৭ মহাজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের লালবাগ বিভাগ।

ডিবি পুলিশ জানিয়েছে, এই চক্রের নারী সদস্যরা কখনো বোরকা পরা পর্দাশীল নারী, আবার কখনো বাচ্চা কোলে স্নেহময়ী মা। মায়ের পরিচয়ে মুহূর্তেই ঢুকে যায় শিক্ষাপ্রতিষ্ঠান, শপিংমল কিংবা হাসপাতালে। চোখের পলকেই পকেট বা ব্যাগ কেটে চুরি করে টাকা, মোবাইল ও স্বর্ণালংকার।

আরো জানা গেছে, এসব চোরাই পণ্য কিনতে রয়েছে মহাজনদের সিন্ডিকেট। এ সিন্ডিকেটের সদস্যরা চোরাই পণ্য নামমাত্র দামে কিনে বিভিন্ন এলাকার মার্কেটে দ্বিগুন-তিনগুন দামে পুনরায় বিক্রি করে।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন জায়গা থেকে এই নারী পকেটমার চক্রের ৯ সদস্য ও ৭ মহাজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার তথ্যও জানিয়েছে ডিবি পুলিশ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কালশী পুলিশ বক্সে আগুন দিয়েছে অটোরিকশা চালকরা
নির্বাচনের আগে ও পরে একই কথা বলেছে যুক্তরাষ্ট্র: ডঃ মঈন খান
কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ২৯ লাখ পশু : প্রাণিসম্পদমন্ত্রী
৪৮ ঘণ্টা অস্বস্তিতে ভুগবে ৫ বিভাগের মানুষ
তাপদাহ পেরিয়ে যাত্রা শুরু মধু মাসের
বাংলাদেশ ব্যাংক: নতুন করে রিজার্ভ চুরির খবর ভুয়া

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫