Header Border

ঢাকা, শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

রামগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত সাইফুল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

রামগঞ্জ প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সাইফুল ইসলাম নামের এক যুবক। কিশোরগ্যাং বাহিনী আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনের একটি সংঘবদ্ধ গ্রুপ দলবল নিয়ে পরিকল্পিতভাবে সাইফুলের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাইফুলকে প্রথমে চাটখিল ও অবস্থার অবনতি হলে তড়িঘড়ি করে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাটি ঘটেছে ১৬জুন,শুক্রবার রাতে পরকোট ইউনিয়নের কচুয়া-সাহাপুর (আটঘর) সংলগ্ন ব্রীজের পাশের সড়কের উপর। সৃষ্ট ঘটনায় সাইফুলের বোন নাছরিন সুলতানা বাদী হয়ে ১৮জুন চাটখিল থানায় আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। কিশোরগ্যাং বাহিনী প্রধান আরেফিন শান্ত(২৩) রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের ভাটিয়ালপুর গ্রামের বড় জমাদ্দার বাড়ির দলিল লেখক মোঃ আবদুল হান্নানের ছেলে ও জীবন হোসেনের বাড়ি (২২) উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভাটিয়ালপুর গ্রামের জমদ্দার বাড়ির নুর মোহাম্মদ মাষ্টারের ছেলে সাইফুল পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার একটি ডিজিটাল সাইনে গ্রাফিক্স ডিজাইনার হিসেবে চাকুরী করেন। তারই সুবাদে তিনি রামগঞ্জ-কচুয়া-আটঘর-সাহাপুর সড়ক হয়ে ভাটিয়ালপুর বাড়িতে আসা-যাওয়া করতেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধা ৭টায় সাইফুল মোটরসাইকেল যোগে কচুয়া বাজারে পৌঁছলে কিশোরগ্যাংয়ের আরেফিন শান্ত ও জীবনের নেতৃত্বে ১০/১২জন লোক সাইফুলের মোটরসাইকেল ধাওয়া করে। এসময় সে আটঘর ব্রীজের কাছে এসে পৌছলে শান্ত চলন্ত মোটরসাইকেল থেকে সাইফুলকে লাথি মেরে রাস্তায় ফেলে দেয়। তাৎক্ষনিক সাইফুল পড়ে গেলে শান্ত,জীবন সহ বাহিনীর অন্য সদস্যরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। পরে সাইফুলের চিৎকারে আসপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় আটঘর এলাকার আকবর হোসেন জানান, সড়ক দিয়ে আসার সময় সাইফুলকে রাস্তায় পড়ে থাকতে দেখে দ্রুত সিএনজি যোগে চাটখিল হাসপাতাল পাঠিয়ে দিয়েছি। এর বেশী কিছু আমি জানিনা।এ ব্যাপারে কিশোরগ্যাংগ বাহিনী প্রধান আরেফিন শান্ত ও তার সহযোগী জীবনের সাথে বারবার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।মামলার বাদী সাইফুলের বোন নাছরিন আক্তার জানান, আরেফিন শান্তর সাথে আমার ভাই সাইফুলের সাথে অনেক আগে মোবাইলে কমেন্টস করা নিয়ে কথা কাটাকাটি হয়েছে। আর সেই ঘটনার জেরে এই ঘটনা হতে পারে। এছাড়াও একটি মহল এই হামলার ঘটনাকে মোটর সাইকেল দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।চাটখিল থানার অফিসার ইনাচার্জ (ওসি) মোঃ গিয়াস উদ্দিন জানান, থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী
চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত
শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা 
নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫