Header Border

ঢাকা, সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

সেরা মোবাইল অ্যাপের স্বীকৃতি পেল মেটলাইফের থ্রিসিক্সটি হেলথ অ্যাপ

প্রিয়পোস্ট ডেস্ক
শীর্ষস্থানীয় আন্তর্জাতিক প্রকাশনা ইনস্যুরেন্স এশিয়া মেটলাইফ বাংলাদেশের থ্রিসিক্সটি হেলথ অ্যাপ সেরা মোবাইল অ্যাপের স্বীকৃতি পেয়েছে। দেশের মানুষের স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন সমস্যা মোকাবিলায় অবদান রাখায় এ স্বীকৃতি অর্জন করেছে অ্যাপটি।

এ বছরসহ আট বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে এশিয়া প্যাসিফিক অঞ্চলের সম্মানজনক অ্যাওয়ার্ড– ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডস। উন্নতমানের বিমা, সেবা ও সমাধানের মাধ্যমে গ্রাহকদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলা বিমা প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দেওয়ার পাশাপাশি উদ্ভাবনের মাধ্যমে চ্যালেঞ্জ মোকাবিলা করা প্রতিষ্ঠানগুলোকে এ অ্যাওয়ার্ড দিয়ে পুরস্কৃত করা হয়।

এ স্বীকৃতি নিয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, দেশের অর্থনীতি ও বিমা খাতের অগ্রগতির জন্য উন্নত প্রযুক্তি ও সমাধান দেওয়ার ক্ষেত্রে আমরা ধারাবাহিকভাবে বিনিয়োগ করে যাচ্ছি। বাংলাদেশের মানুষকে আরও উন্নত জীবনযাপনে সহায়তা করা আমাদের প্রতিশ্রুতির অংশ। এরই উদাহরণ হিসেবে আমরা থ্রিসিক্সটি হেলথ অ্যাপ নিয়ে এসেছি। স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে এ সম্ভাবনাময় অ্যাপটি স্বীকৃতি পাওয়াতে আমি অত্যন্ত আনন্দিত।

উল্লেখ্য, জটিল ও দুরারোগ্য ব্যাধি এবং স্বাস্থ্যসেবা ব্যয় বেড়ে চলছে, যার ফলে মানসম্পন্ন চিকিৎসা সেবা অনেকের জন্যই কষ্টসাধ্য হয়ে উঠছে। এসব চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবনে সত্যিকারের পরিবর্তন আনতেই কাজ করছে মেটলাইফের থ্রিসিক্সটি হেলথ অ্যাপ। প্রতিরোধ, শুরুতেই রোগ শনাক্ত ও চিকিৎসা গ্রহণ শুরু করা, চিকিৎসা গ্রহণের সুযোগ বৃদ্ধি করা, বিদ্যমান চিকিৎসা সেবা এবং বিমার মাধ্যমে আর্থিক সহায়তা-এ পাঁচটি বিষয়ে গুরুত্বারোপ করে এ অ্যাপের মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষায় সামগ্রিক সমাধান দেওয়া হচ্ছে।

বাংলাদেশে সাড়ে সাত লাখের বেশি ডাউনলোড করা এ অ্যাপটি স্বাস্থ্য এবং ফিটনেস ক্যাটাগরিতে শীর্ষস্থানে রয়েছে।    

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি
শাহরাস্তিতে বিভিন্ন ফলের আড়তে ৭০ হাজার টাকা জরিমানা
রোজার শুরুতে বাজারে অস্বস্তি
রোববার থেকে ৬০০ টাকায় মিলবে গরুর মাংস
শাহরাস্তি বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন
বাম্পার ফলনেও ক্ষতির শঙ্কা

অর্থনীতি-ব্যবসা এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫