Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

‘সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন’ চাঁদপুর কমিটি গঠন

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন’ চাঁদপুর সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

চাঁদপুর প্রতিনিধি : পথ শিশু, পথবাসী এবং পরিবেশ বিষয়ক একটি সামাজিক সচেতনতামূলক সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার নতুন সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চেয়ারম্যান শাফি মুদ্দাসির খান জ্যোতি ও নির্বাহী পরিচালক মো. গোলাম মোস্তফা মজুমদার স্বাক্ষরিত প্রেস নোটে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

সভাপতি ও সাধারণ সম্পাদককে যৌথভাবে আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটির কাছে অনুমোদনের জন্য পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সিফাত অনুভূতি জানাতে গিয়ে বলেন, “এ দায়িত্ব আমাদের কাজকে এগিয়ে নেওয়ার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা চাঁদপুরের দুস্থ্য অসহায় মানুষের জন্য কাজ করে সমাজ ও সাধারণ মানুষের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন করে দেশ ও সমাজের উন্নতি করতে প্রতিজ্ঞাবদ্ধা”।

উল্লেখ্য মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রতিষ্ঠা লাভ করে ১ জুলাই ২০১৪। এটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এটি সরকারি রেজিস্ট্রেশন ভূক্ত সংগঠন। যার রেজিস্ট্রেশন নং ঝ-১২৯৪৩ তারপর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় কাজ করে আসছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫