Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

হাজীগঞ্জে ২০ হাজার লোক নিয়ে শোক র‌্যালি 

হাজীগঞ্জ প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগ যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে এবং সমাবেশ শেষে ২০ হাজারের বেশি লোক নিয়ে শোক র‌্যালি করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট) বিকালে হাজীগঞ্জ বাজারের বালুর মাঠে শোক দিবসের সমাবেশ ও দোয়া অনুষ্ঠিত হয়।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে এবং হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীনের সার্বিক ব্যবস্থাপনায় এবং হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চালনায় শোক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈুম পাটোয়ারী দুলাল।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগে ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি বলে কোন কথা নেই। আওয়ামী লীগ দেশের মানুষের জন্য রাজনীতি করে। সেখানে আমরা শেখ হাসিনা তথা আওয়ামী লীগের এক এক কর্মী হিসাবে নেতৃত্ব দিয়ে আসছি। আমরা সবাই শেখ মুজিবুর রহমান এর আদর্শ লালন করে আগামি দিনেও জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠনের লক্ষ্যে কাজ করে যাবে।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, ১৫ আগস্ট তথা শোকের মাস বাঙালি জাতির জন্য কলংকময় দিন। তৎকালীন কিছু বিপদগামী লোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সাথে বিশ্বাস ঘাতকতা করে পুরো পরিবারকে মেরে কলংক সৃষ্টি করেছে। তাদেরই সৃষ্টি আজ বিএনপি জামায়াতের কিছু নেতা বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ শে আগস্ট গেনেড হামলা চালিয়েছে। তারা তাতেও খান্ত হয়নি, দেশের মানুষকে বোমা মেরে গাড়ী পোড়ানো থেকে শুরু করে প্রকাশ্যে মানুষ মারার রাজনীতি শুরু করেছে।

এতে বাংলাদেশ আওয়ামী লীগের কোন নেতা কর্মী বসে থাকবে না। আগামি দিনের আন্দোলন সংগ্রামে আমরা সবাই মজিব সৈনিক হিসেবে রাজপথে থেকে প্রতিবাদ করবো। সেখানে কোন ব্যক্তি কেন্দ্রীক রাজনৈতি চলবে না সবাই আমরা আওয়ামী লীগের এক এক জন যোদ্ধা হিসাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠনের লক্ষ্যে কাজ করবো।

শোকসভায় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম ভূঁইয়া, কাজী হেলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রায়হানুর রহসান জনি, পৌর আওয়ামী লীগ নেতা শুকুর আলম শুভ, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী প্রমুখ।

শোক সমাবেশ ও দোয়া মাহফিলে উপজেলার সকল ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক , উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দীন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীর শোক অনুষ্ঠানে প্রায় ২০ থেকে ২২ হাজার আওয়ামী লীগের কর্মী নিয়ে এ শোক র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে জয় দিয়ে হাজীগঞ্জ-শাহরাস্তির আসনটি উপহার দেওয়া হবে ইনশাআল্লাহ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত
মুজিবনগর দিবসে শাহরাস্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল
পাঁচবিবি সীমান্তে বিজিবি-বিএসএফের ঈদ শুভেচ্ছা বিনিময়
শাহরাস্তির আহম্মদনগরে খড়ের গাদায় আগুন, থানায় অভিযোগ

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫