Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

দেশে দুর্নীতি সহনীয় পর্যায়ে আছে: রাষ্ট্রপতি

দুর্নীতি কাঙ্ক্ষিত উন্নয়নে বাধা, তবে দুর্নীতি সহনীয় পর্যায়ে আছে বলেই দেশে বড় বড় প্রকল্পগুলো বাস্তবায়িত হচ্ছে— এমন মন্তব্য করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। বললেন, সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের জন্য মেগা প্রকল্পগুলোতে দুর্নীতি করা সম্ভব হয়নি।

শনিবার (৯ ডিসেম্বর) আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে এক আলোচনাসভায় তিনি এ কথা বলেন।

রাষ্ট্রপতি বলেন, বাংলাদেশ সবসময় দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার। বঙ্গবন্ধু কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। বর্তমান সরকারও দুর্নীতিকে প্রশ্রয় দেয়নি। দুর্নীতি প্রতিরোধে পরিবার, সমাজ ও শিক্ষা প্রতিষ্ঠানকে সতর্ক থাকতে এ সময় আহ্বান জানান তিনি।

মো. সাহাবুদ্দিন আরও বলেন, দুদককে আইনের মধ্যে থেকে কাজ করতে হবে। আর দুর্নীতিবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স ভূমিকা পালনে করতে দুদককে নিজস্ব আইনজীবী প্যানেল গঠন করতেও আহবান জানান তিনি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সদরঘাটে লঞ্চের সাথে লঞ্চের ধাক্কা, নারী-শিশুসহ নিহত ৫
জাতীয় ঈদগাহে প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত, মুসল্লিদের ঢল
আজ ঈদ, মুসলমানদের ঘরে আনন্দের বন্যা
হিলি বন্দর দিয়ে এলো ৪৭ ট্রাক আলু
এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা
সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন: প্রধানমন্ত্রী

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫