Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মতলবে মায়ার অনুসারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছেন একই আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী ইসফাক বলেন, নির্বাচনে প্রার্থিতা ঘোষণার পর থেকেই আমার লোকজনের উপর হুমকি-ধমকিসহ মারধর করে আসছে মায়া চৌধুরীর লোকজন। এ বিষয়ে লিখিত ও মৌখিকভাবে জেলা রিটার্নিং কর্মকর্তা, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু এরপরও থামেনি হামলা ও নির্যাতন। গতকাল ও আজকে আমার বাসায় আসার পথে নেতাকর্মীদের ওপর মায়া চৌধুরীর লোকজন অতর্কিত হামলা চালায়। এতে আমার ১৫ থেকে ২০ জন নেতাকর্মী গুরুতর আহত হয়।

ইসফাক আরও বলেন, নৌকা সমর্থিত প্রার্থীর পক্ষে সোবহান সরকার শুভা, মেহেদী হাসান কাজল, কামরুল, খোরশেদ আলম অপু, হোসেন প্রমানিক, বাবু প্রমানিকসহ ২৫ থেকে ৩০ জন এই হামলা চালায়। আজকের ঘটনায় আমি আবারও লিখিত অভিযোগ জানাবো কর্তৃপক্ষের কাছে।

এ বিষয়ে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে লিখিত কোনো অভিযোগ পাইনি।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল আহমেদ বলেন, পূর্বে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার কাছে ব্যাখ্যা চায় নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও চাঁদপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ সাইয়েদ মাহবুবুল ইসলাম। এর প্রেক্ষিতে মায়ার আইনজীবী লিখিত ব্যাখ্যা জমা দেন। তবে হামলার ঘটনা আমার জানা নেই।

উল্লেখ্য, গেল ৪ ডিসেম্বর মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে তার সমর্থকদের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি ও তাদের সমর্থকদের বাড়িতে হামলার অভিযোগে শোকজ করে নির্বাচন অনুসন্ধান কমিটি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫