Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

দুর্গম পাহাড়ে ৩০ কোটি টাকার গাঁজা ধ্বংস

খাগড়াছড়ির গুইমারা উপজেলার বাইল্যাছড়ির দুর্গম পাহাড়ি এলাকায় চাষ করা গাঁজা ক্ষেতের ৩ হাজার গাছ কেটে পুড়িয়ে ধ্বংস করে দিয়েছে প্রশাসন। যার আনুমানিক ওজন ৩০ হাজার কেজি। মূল্য প্রায় ৩০ কোটি টাকা বলে জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসন।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে এসব গাঁজা ক্ষেত কেটে ধ্বংস করে দেয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদ আলম ও খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর। এ সময় অপরাধীদের বিষয়ে সজাগ থেকে মাদক কারবারিদের নিমূলে পুলিশ কাজ করছে বলে জানান পুলিশ সুপার।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব চৌধুরী জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণে প্রশাসন সচেষ্ট আছে। কোনো ধরনের মাদকের সঙ্গে জড়িতদের ছাড় দেয়া হবে না। যে বা যারা যুব সমাজ ধ্বংসের জন্য মাদকের বিস্তারের চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সজাগ রয়েছে প্রশাসন।

গুইমারা থানার ওসি মুহাম্মদ আরিফুল আমিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে প্রায় ৩ একর জায়গার ওপর চাষ করা গাঁজা ক্ষেতের সন্ধান পায় প্রশাসন। এতে যে গোষ্ঠিই জড়িত থাকুক তাদের ছাড় দেয়া হবে না। জড়িতদের শনাক্তে প্রশাসন কাজ করছে। বর্তমান পুলিশ সুপারের নির্দেশনায় পুলিশ প্রশাসন সক্রিয় আছে অপরাধীদের কোনো ছাড় নেই।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
নাড়ির টানে ছুটছে মানুষ, ফাঁকা হচ্ছে চট্টগ্রাম নগরী
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি
চট্টগ্রামে ফার্নিচার কারখানায় মিলল ৬০০ বস্তা চিনি
চট্টগ্রামে অন্ধকার করে নামলো বৃষ্টি
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র চবি
মিয়ানমারে উত্তেজনা: সরিয়ে নেওয়া হলো ঘুমধুমের এসএসসি পরীক্ষা কেন্দ্র

চট্টগ্রাম লাইভ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫