Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

ঠাকুরগাঁওয়ে কমেছে সবজির দাম, স্বস্তিতে ক্রেতারা

ঠাকুরগাঁওয়ে কমেছে সবজির দাম৷ প্রতি কেজিতে দাম কমেছে ৬ টাকা থেকে ১২ টাকা পর্যন্ত। দাম কমায় স্বস্তি ফিরেছে ক্রেতাদের মাঝে।

পৌরশহরের গোবিন্দনগর সবজির আড়ত ঘুরে দেখা যায়, ফুলকপি, বাঁধাকপি, আলু ও শিমের দাম বেশ কমেছে। গত সপ্তাহে ফুলকপি কেজিতে ২৫ টাকা থেকে ২৮ টাকা দরে বিক্রি হলেও আজ বিক্রি হচ্ছে ১০ থেকে ১৪ টাকা দরে। এ ছাড়াও কমেছে টমেটোর দামও।

বাজার করতে আসা এনজিও কর্মী সিফাত বলেন, আড়ত থেকে প্রতি সপ্তাহে বাজার করে থাকি। গত সপ্তাহে চড়া দাম ছিল। আজকে দাম একদম হাতের নাগালে। দাম এরকম স্বাভাবিক থাকলে স্বস্তিতে সংসার চালানো যাবে।

আরেক ক্রেতা মিরাজুল ইসলাম জানান, আড়তে পাঁচ কেজি নিলে খুব কম দামে পাওয়া যায়। অথচ খুচরা বাজারে ভিন্নরুপ। এখানে ৮ টাকা হলে খুচরা বাজারে ২০ টাকা দরে বিক্রি হয়। আমরা চাই যাতে ভোক্তা পর্যায়ে কেজিতে এত বেশি দাম না নিতে পারে।

ঠাকুরগাঁওয়ের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক শেখ সাদী বলেন, ভোক্তাদের স্বার্থে আমাদের বাজার তদারকি অভিযান অব্যহত রয়েছি। কেউ বেশি দামে বিক্রি করলে ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫