Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ভাঙলো ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’ বান্দার যে কর্মের ফলে বৃষ্টি বন্ধ করে দেন আল্লাহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ড. ইউনূসের সাথে যা ঘটছে তা চরম উদ্বেগের: জাতিসংঘ

নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সাথে যা ঘটছে তা চরম উদ্বেগের বলে মন্তব্য করেছেন জাতিসংঘের মহাসচিব অ্যান্তনিও গুতেরেসের মুখপাত্র স্টিফেন দুজারিচ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) নিয়মিত ব্রিফিংয়ে ইউনূসকে নিয়ে এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

দুজারিচ বলেন, ড. মুহাম্মদ ইউনূসের বিষয়ে আমরা ভালোভাবেই অবগত। আবারো বলতে চাই, তিনি বহুবছর যাবৎ জাতিসংঘের একজন মূল্যবান অংশীদার। আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক দু’ভাবেই তিনি সংস্থাটির উপদেষ্টা।

তিনি বলেন, সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা- এমডিজি এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা- এসডিজির মতো কর্মসূচিতে রয়েছে তার বড় ভূমিকা। ড. ইউনূসকে নিয়ে বাংলাদেশে যেসব ঘটনা হচ্ছে, তা আমাদের চরমভাবে উদ্বিগ্ন করে তুলছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস
মোটা বেতনের টোপ দিয়ে নেয়া হয় কম্বোডিয়া, অতঃপর
পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী
ভেনেজুয়েলায় সোনার খনি ধসে নিহত ২৩
আফগানিস্তানে ভারি তুষারপাতে সৃষ্ট ভূমিধসে ২৫ জন নিহত

আন্তর্জাতিক এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫