Header Border

ঢাকা, রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

মাতৃভাষা দিবস উপলক্ষে শাহরাস্তি প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।

শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয় । বিকেলে পৌরসভাধীন মেহার কালীবাড়িস্থ শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও শহীদদের স্মরণে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সহসভাপতি মো: মাসুদ রানা, সৌদি আরব থেকে টেলিকনফারেন্সে সংযুক্ত হন যুগ্ন সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম হ্নদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম রতন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, কার্যকরী সদস্য মোঃ আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির।

 

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহযোগী সদস্য , মোঃ ইউসুফ পাটোয়ারী লিংকন, মো: রুহুল আমিন তরুণ, মো: ফিরোজ বেপারী, ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা, মো: ইউসুফ আলী, সৈয়দ মোকাদ্দেস হোসেন সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 

সভায় ভাষার জন্য আত্মত্যাগকারী রফিক, সালাম, জব্বার, সফিক সহ সকল শহীদ এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সূচীপাড়া ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ বিশিষ্ট সাংবাদিক মোঃ আবুল কালাম।

 

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন
আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫