Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মাতৃভাষা দিবস উপলক্ষে শাহরাস্তি প্রেসক্লাবের আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।

শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয় । বিকেলে পৌরসভাধীন মেহার কালীবাড়িস্থ শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও শহীদদের স্মরণে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সহসভাপতি মো: মাসুদ রানা, সৌদি আরব থেকে টেলিকনফারেন্সে সংযুক্ত হন যুগ্ন সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম হ্নদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম রতন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, কার্যকরী সদস্য মোঃ আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির।

 

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহযোগী সদস্য , মোঃ ইউসুফ পাটোয়ারী লিংকন, মো: রুহুল আমিন তরুণ, মো: ফিরোজ বেপারী, ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা, মো: ইউসুফ আলী, সৈয়দ মোকাদ্দেস হোসেন সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 

সভায় ভাষার জন্য আত্মত্যাগকারী রফিক, সালাম, জব্বার, সফিক সহ সকল শহীদ এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সূচীপাড়া ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ বিশিষ্ট সাংবাদিক মোঃ আবুল কালাম।

 

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫