Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি জাহাঙ্গীর আলম হৃদয় কে সংবর্ধনা প্রদান

 

মুক্তিযুদ্ধের চেতনায় আমরা উজ্জীবিত ,সত্যের স্বপক্ষে আমরা আপসহীন, নীরবতায় আমরা জাগ্রত এ স্লোগানকে সামনে রেখে- ৩ জুন রাতে সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়কে সংবর্ধনা ও সংগঠনের প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন দেশে যাওয়া এবং নবযুগ পত্রিকার প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম হজ্বে যাওয়ায় উপস্থিত সদস্যদের সাথে মতবিনিময় সভা রিয়াদের বাথা পাঁচ তারকা হোটেল ডিমোরায় অনুষ্ঠিত হয়।

সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি (ভারপ্রাপ্ত ) মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি , নাট্যকার ও রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় এর সভাপতিত্বে- সংগঠনের সাধারণ সম্পাদক ও বর্ণ ডট টিভির পরিচালক ফকির আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা এশিয়ান টিভি রিয়াদ প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে পরামর্শ প্রদান করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক দৈনিক নবযুগ পত্রিকা সৌদি আরব প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাই টিভির রিয়াদ প্রতিনিধি ছাদেক আহমদ, এসএ টিভি রিয়াদ প্রতিনিধি ও সংগঠনের প্রচার সম্পাদক ফকির হাকিম, ৫২ ডট বাংলা টিভি সৌদি আরব প্রতিনিধি সংগঠনের দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, নবীনগর ডট টিভি প্রতিনিধি সংগঠনের ক্রীড়া সম্পাদক এম মাহেদুল খান, ব্রাহ্মণবাড়িয়া ২৪ ডট টিভি সৌদি আরব প্রতিনিধি ও সংগঠনের সম্মানিত সদস্য মোঃ আল আমিন বিন নান্নু মিয়া, আই ওয়ান টিভি রিয়াদ প্রতিনিধি সংগঠনের সদস্য তানিয়া আহমেদ, দৈনিক তৃতীয় মাত্রা সৌদি আরব প্রতিনিধি ও সংগঠনের সদস্য মোঃ দেলোয়ার হোসেন সহ সংগঠনের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সভায় সৌদি আরব বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম কে এগিয়ে নিতে সকল গণমাধ্যম কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান, বাংলাদেশের সকল জাতীয় দিবসে সৌদি আরব রিয়াদ বাংলাদেশ দূতাবাসে ফুল দিয়ে সকল শহীদদের শ্রদ্ধা নিবেদন করা হবে বলেও সভায় সিদ্ধান্ত হয়।

সংগঠনকে গতিশীল করতে যে যার জায়গা থেকে পদবী-অনুযায়ী সুশৃংখলভাবে কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সংগঠনের সভাপতি (ভারপ্রাপ্ত) সহ সংগঠনের উপদেষ্টারা উদাত্ত আহবান জানান।

বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের নতুন কোন সদস্য অন্তর্ভুক্ত হতে হলে আগে তাকে সংগঠন বরাবর আবেদন করতে হবে,

সংগঠনের নির্দিষ্ট মেয়াদ শেষ হলেই গণতান্ত্রিকভাবে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা বিষয়েও আলোচনা করা হয়।

সভায় বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এনটিভির সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান এর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত
আমেরিকায় শহিদ দিবস পালিত
সৌদি আরবের রিয়াদে ৯৭ বন্ধু ফোরামের যাত্রা শুরু
রিয়াদে বাংলাদেশী আল আমিন সুপার শপ এবং গোল্ডেন লন্ড্রির শুভ উদ্বোধন
রিয়াদে প্রয়াত তিন টেলিভিশন সাংবাদিকের স্মরণ সভা ও দোয়া মাহফিল
রিয়াদে বাংলা ৫২ নিউজ ডটকম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রবাস এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫