Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

শাহরাস্তিতে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়ীতে হামলা

সিদ্দিকুর রহমান নয়ন

চাঁদপুরের শাহরাস্তিতে পূর্ব শত্রুতার জের ধরে ফাতেমা বেগম (৩০) নামে এক মহিলার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ফাতেমা বেগম উপজেলার মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর গ্রামের পন্ডিত বাড়ীর সেলিম মিয়ার স্ত্রী। এঘটনায় ফাতেমা বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে শাহরাস্তি মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ফাতেমা বেগমের স্বামী সেলিম মিয়ার সাথে তার সহোদর সাহিদ গংদের সাথে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছে।

ঘটনার দিন দুপুরে বাড়িতে নিজের মেয়ে ও শ্বশুর নিয়ে তিনি বাড়িতে অবস্থান করছিলেন। স্বামী আইনজীবি সহকারী হওয়ায় সেলিম মিয়া ঐসময় চাঁদপুর জেলা জর্জকোর্টে অবস্থান করেছিলো। অভিযোগ থেকে জানা যায় ঐদিন অতর্কিত হামলা চালিয়ে বাড়ির জানালা ও দরজায় ভাংচুর করে বিবাদীগন। হামলাকালে আতংকগ্রস্থ হয়ে ফাতেমা বেগম ও তার মেয়ের চিৎকার করতে থাকলে এসময় আশে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসলে হামলাকারী সাহিদ গংরা সটকে পড়েন।

এবিষয়ে সেলিম মিয়া (ফাতেমার স্বামী) অভিযোগ করে বলেন, আসামীরা আমার পরিবারের উপর পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী হামলা করেছে। মূলতঃ জমি সংক্রান্ত বিরোধের কারনে আমার ভাইয়েরা প্রায় সময় আমাকে বিভিন্ন সময় শারীরিকভাবে নাজেহাল করার চেষ্টা করলেও এবার প্রাণনাশের মতো ঘটনা ঘটাতে চেয়েছিলো। আমি এর সুষ্ঠ বিচার দাবি করি।

এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানান, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ ডাহা মিথ্যা বলে দাবি করেন।

সাহিদ উল্লাহ বলেন, সেলিম মিয়া আমার আপন ভাই। জমি সংক্রান্ত বিরোধের কথা স্বীকার করে তিনি আরও বলেন, আমি হামলার দিন এলাকায়ই ছিলাম না। আমি অটো চালক, সারাদিন অটো চালাই। সেদিন আমি আমার বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। ঘটনার সময় আমি উপস্থিত না থাকলেও আমাকে ফাঁসাতে মিথ্যা-বানোয়াট অভিযোগ করে আমাকে নাজেহাল করতে সেলিম ও তার পরিবারের এই ডাহা মিথ্যা মামলা করেছে।

এবিষয়ে মেহের উত্তর ইউনিয়নের চেয়্যারম্যান জহিরুল ইসলাম বলেন, ঘটনাটি আমি শুনেছি। উভয় পক্ষের দীর্ঘদিনের জমিজমা নিয়ে বিরোধ অমীমাংসিত। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীর বিচার হউক।

এবিষয়ে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ শহীদ হোসেন বলেন, হামলার ঘটনা নিয়ে পুলিশ তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে পুলিশ এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫