Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’ বান্দার যে কর্মের ফলে বৃষ্টি বন্ধ করে দেন আল্লাহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি সিনেমায় অভিনয় করেন শবনম বুবলী

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে টানা ১১টি সিনেমায় অভিনয় করেন শবনম বুবলী। এই জুটির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো পরিচালক কাজী হায়াতের ‘বীর’। এটি মুক্তি পায় ২০২০ সালের ফেব্রুয়ারিতে। এরপরেই বুবলী প্রথমবারের মতো শাকিবের বাইরে গিয়ে নায়ক বদল করেন।

‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে তিনি অভিনয় করেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। সেই সময় এই ছবির শুটিংয়ের পরেই আড়ালে চলে যান বুবলী। এক বছরের বেশি সময় ধরে দেখা মেলেনি তাঁর।

ছিলেন দেশের বাইরে যুক্তরাষ্ট্রে। এরপর গুঞ্জন বাড়তে থাকে। শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, এমনকি সন্তান হওয়ার কথাও চাউর হয়। বিষয়টি নিয়ে গণমাধ্যমে বুবলী নিজেও মুখ খুলেছেন। চলতি বছরের জানুয়ারিতে প্রকাশ্যে এসে তিনি বলেছিলেন, অভিনয় নিয়ে পড়াশোনা করতে এতদিন যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি। সুতরাং গুঞ্জনের কোনো অবকাশ নেই।

অবশেষ তিনি নতুন ছবিতে নাম লেখান। ‘চোখ’ নামের ছবিও নায়ক হিসেবে তাঁর সঙ্গে জুটি বাঁধেন নিরব। এ ছাড়া আছেন অভিনেতা রোশান। ছবিটির পরিচালক আসিফ ইকবাল।

গত মঙ্গলবার থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন বুবলী। এ ব্যাপারে বুবলী বলেন, সিনেমাটির শুটিং শুরু করলাম। আমি খুবই আশাবাদী। এই সিনেমায় আমার চরিত্র খুবই চ্যালেঞ্জিং। সেভাবেই নিজেকে তৈরি করেছি। এখানে ভিন্নরূপে দেখা মিলবে আমার।

ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা সামনে রেখে টানা ৩০ দিনে শুটিং সম্পন্ন করা হবে বলে জানা গেছে। সামনের মাসে ‘রিভেঞ্জ’ নামের আরেকটি সিনেমার শুটিং হওয়ার কথা আছে বুবলীর। ছবিটি পরিচালনা করবেন মো. ইকবাল।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল
সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫