Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

শাহরাস্তিতে বিএনপির মতবিনিময় ও ইফতার মাহফিল

শাহরাস্তি প্রতিনিধি

ঈদের পর এই ভোট চোর সরকার হটানোর এক দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত থাকবেন। বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি। তারা জনগনের ভোট চুরি করে গণতন্ত্রের কবর রচনা করেছে। তাদের বিদায় আন্দোলনের মাধ্যমে জানান দিতে হবে।

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ও পৌরসভা বিএনপি এবং সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যেগে ১এপ্রিল,শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলা বিএনপির কালিয়াপাড়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় ও ইফতার মাহফিল বক্তারা এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সভাপতি  মোঃ আয়াত আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটর অন্যতম সদস্য মোঃ মমিনুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফা,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ইব্রাহীম কাজী জুয়েল, চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মানিকুর রহমান মানিকসহ অনেকে।

এসময় আরো উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম আতাহার, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি প্রফেসর মোঃ মোজাহের হোসেন, পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল খায়ের ও পৌরসভা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫