Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

শাহরাস্তিতে বিএনপির মতবিনিময় ও ইফতার মাহফিল

শাহরাস্তি প্রতিনিধি

ঈদের পর এই ভোট চোর সরকার হটানোর এক দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুত থাকবেন। বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি। তারা জনগনের ভোট চুরি করে গণতন্ত্রের কবর রচনা করেছে। তাদের বিদায় আন্দোলনের মাধ্যমে জানান দিতে হবে।

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ও পৌরসভা বিএনপি এবং সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যেগে ১এপ্রিল,শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলা বিএনপির কালিয়াপাড়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় ও ইফতার মাহফিল বক্তারা এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সভাপতি  মোঃ আয়াত আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটর অন্যতম সদস্য মোঃ মমিনুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক কাজী গোলাম মোস্তফা,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ইব্রাহীম কাজী জুয়েল, চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মানিকুর রহমান মানিকসহ অনেকে।

এসময় আরো উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ মোহাম্মদ আলী, আবুল কালাম আতাহার, শাহরাস্তি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সেলিম পাটোয়ারী লিটন, সহ-সভাপতি প্রফেসর মোঃ মোজাহের হোসেন, পৌর বিএনপির সভাপতি মোঃ আবুল খায়ের ও পৌরসভা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫