Header Border

ঢাকা, বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

টামটায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

চাঁদপুরের শাহরাস্তির টামটা মাইজের বাড়িতে নুরুন নাহার স্বপ্না (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা গ্রামের হুমায়ুন কবিরের পুত্র বাহারাইন প্রবাসী আনিসুর রহমানের সাথে ৯ বছর পূর্বে একই উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের মালরা মজুমদার বাড়ির মোঃ আবুল কালামের কন্যা নুরুন নাহার স্বপ্নার (২৫) বিবাহ হয়। দীর্ঘদিন ধরে তাদের সংসারে কলহ লেগেই থাকতো।তাদের ঘরে আদিবা নামের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে সাড়ে ৮ টার মধ্যে নুরুন নাহার স্বপ্না বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার শশুর হুমায়ুন কবির জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে শনিবার (৮ এপ্রিল) সকালে ময়না তদন্তের জন্য তার লাশ মর্গে মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের পিতা মোঃ আবুল কালাম শাহরাস্তি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করলেও নিহতের মা দেলোয়ারা বেগম ও ভাই আলাউদ্দিন নয়নের দাবি ভুক্তভোগীকে হত্যা করে প্রথমে হার্ট এটাক ও পরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে বলে প্রচার করা হচ্ছে।

নিহতের মা দেলোয়ারা বেগম বলেনন, আমার মেয়ে স্বপ্না কোন অবস্থায় ফাঁস দিতে পারেন না। তার শাশুড়ি জোৎস্না বেগম ও ননদ হালিমা আক্তার প্রকাশ ঝুলন তার মেয়েকে খুন করেছে।

নিহতের ভাই মোঃ আলাউদ্দিন নয়ন জানান, বিয়ের পর থেকেই তার বোনের শ্বশুর হুমায়ূন, শাশুড়ি জোৎস্না বেগম ও ননদ হালিমা আক্তার ঝুলন তাকে বিভিন্ন ভাবে অত্যাচার করে আসছে। বোনের মৃত্যুর ২ দিন আগেও তাদের দালান নির্মানের জন্য ঋণ করে ৩০ হাজার টাকা দিয়ে গেছি। সেখানে তাদের চাওয়া ছিল ৫০ হাজার টাকা। ২০ হাজার টাকা কম থাকায় সেদিন ইফতারের পূর্বে তারা আমার সাথে মুঠোফোনে খুব খারাপ আচরণ করেছে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, মৃত্যুর সঠিক কারন জানতে নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম
কুষ্টিয়াতে আগুনে পুড়লো ২০ বিঘা জমির পানবরজ
শাহরাস্তিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫