Header Border

ঢাকা, সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মানুষের মাঝে ঈদের আনন্দ নেই: ইশরাক হোসেন

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন বলেছেন, আওয়ামী লীগ শাসনামলে গরিব আরো গরিব হয়। আর দলীয় নেতাকর্মীরা আঙ্গুল ফুলে কলাগাছ বনে যান।

তিনি বলেন, একে তো দেশের গণতন্ত্র ও বাকস্বাধীনতা কেড়ে নিয়েছে এই সরকার। তার ওপর দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশবাসী আজ দিশেহারা। সাধারণ মানুষ পেটভরে দুমুঠো ভাতই খেতে পারছে না। অর্থের অভাবে মানুষ আজ ভালো নেই। নেই কোনো ঈদের আনন্দ।

বৃহস্পতিবার গোপীবাগে প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার বাসভবনে গুম হওয়া পরিবারসহ ওয়ারী, সূত্রাপুর ও গেন্ডারিয়ায় দলীয় নেতাকর্মী এবং দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি এবং স্থানীয় নেতাদের মাধ্যমে ১২ হাজার শাড়ী কাপড় এবং ১২ হাজার লুঙ্গি বিতরণ করেন।

ইশরাক বলেন, সরকারের দেয়া সকল অত্যাচার অবিচার, জেল-জুলুম আমাদেরকে পাথরের ন্যায় কঠিন করে তুলেছে। এখন সময় জবাব দেয়ার। ঈদের পর আমরা কাফনের কাপড় পড়ে রাজপথে নামবো। এ সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না।

সাবেক কাউন্সিলর এবং সুত্রাপুর থানা বিএনপির সাবেক সভাপতি এম এ শাহেদ মন্টুর সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সুত্রাপুর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, থানা নেতা দেলোয়ার হোসেন মোল্লা, মামুন হোসেন,নরাম সাহা সুমন

মান্না, লুৎফল কবির,, মোহাম্মদ রনি, তারেক আহমেদ জন, মাসুদ, হাসান খান প্রদীপ, হাজী মোখলেস, যুবদল নেতা মোহাম্মদ সোহেল, মোহাম্মদ রুবেল, সৌরভ রাসেল, স্বপন সরকার, ছাত্রদল নেতা হিমেল, রুবেল, আরিফ, সাব্বির আহমেদ, স্বেচ্ছাসেবক নেতা নাদিম আহমেদ প্রমুখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫