Header Border

ঢাকা, সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জয়পুরহাটের ক্ষেতলালের পাঁচখুপি গ্রামে মারুফা খাতুন (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে উপজেলার বিনাই-পাঁচখুপি আকন্দপাড়ার শ্বশুরবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মারুফা ওই গ্রামের আবু সাঈদের ছেলে মালয়েশিয়া প্রবাসী সাকিল হোসেনের স্ত্রী। এদিকে, গৃহবধূর পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, জয়পুরহাটের চাপাগাছি হরিপুর গ্রামের মারুফার সঙ্গে ১০ বছর আগে সাকিলের বিয়ে হয়। তাদের একটি ছেলে রয়েছে।

সংসারে সচ্ছলতা ফেরাতে ১০ মাস আগে মালয়েশিয়া যান সাকিল। তার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে নিয়মিত যোগাযোগ ছিল মারুফার।

মারুফার শাশুড়ি জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। তার স্বামী বাড়িতে ছিলেন না। রাত ১টার দিকে নাতির ডাকে ঘুম ভাঙে তার।

পরে তার কথায় মারুফার ঘরে গিয়ে বাঁশের সঙ্গে ওড়নায় ঝুলন্ত অবস্থায় পান। ওই সময় তিনি চিৎকার করলে অন্যরা যান। এ ছাড়া তিনি আর কিছু জানেন না।

তবে মারুফার ছোট বোন সুবর্ণা আক্তারের দাবি, তার বোন খুব ঠান্ডা প্রকৃতির মেয়ে। তিনি আত্মহত্যা করতে পারেন না। তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা সুষ্ঠু তদন্তসাপেক্ষে জড়িতদের শাস্তি চান।

এ বিষয়ে ক্ষেতলাল থানার এসআই আব্দুল লতিফ জানান, ঘটনাস্থল থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। সেখানে মারুফার হাতে লেখা একটি বাক্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ক্ষেতলাল থানা ওসি রাজিবুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা না হত্যা তার প্রকৃত কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়ের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ঈদের আগের দিন পর্যন্ত আবহাওয়া যেমন থাকবে
‘বাংলাদেশ থেকে বৈধ পথে শ্রমিক নিতে আগ্রহী ইউরোপ’
ট্রেনের শিডিউল বিপর্যয় নিরসনে আন্তঃদেশীয় তিন ট্রেন চলাচল বন্ধ থাকবে
নেপাল থেকে ৫ বছরের জন্য ৪০ মেগাওয়াট জলবিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ
সংসদে সম্পূরক বাজেট পাস
ওয়ারুক বাজারে আইদি এন্টারপ্রাইজের স্টপেজ উদ্বোধন

জাতীয় এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫