Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জয়পুরহাটের ক্ষেতলালের পাঁচখুপি গ্রামে মারুফা খাতুন (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টার দিকে উপজেলার বিনাই-পাঁচখুপি আকন্দপাড়ার শ্বশুরবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মারুফা ওই গ্রামের আবু সাঈদের ছেলে মালয়েশিয়া প্রবাসী সাকিল হোসেনের স্ত্রী। এদিকে, গৃহবধূর পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, জয়পুরহাটের চাপাগাছি হরিপুর গ্রামের মারুফার সঙ্গে ১০ বছর আগে সাকিলের বিয়ে হয়। তাদের একটি ছেলে রয়েছে।

সংসারে সচ্ছলতা ফেরাতে ১০ মাস আগে মালয়েশিয়া যান সাকিল। তার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে নিয়মিত যোগাযোগ ছিল মারুফার।

মারুফার শাশুড়ি জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। তার স্বামী বাড়িতে ছিলেন না। রাত ১টার দিকে নাতির ডাকে ঘুম ভাঙে তার।

পরে তার কথায় মারুফার ঘরে গিয়ে বাঁশের সঙ্গে ওড়নায় ঝুলন্ত অবস্থায় পান। ওই সময় তিনি চিৎকার করলে অন্যরা যান। এ ছাড়া তিনি আর কিছু জানেন না।

তবে মারুফার ছোট বোন সুবর্ণা আক্তারের দাবি, তার বোন খুব ঠান্ডা প্রকৃতির মেয়ে। তিনি আত্মহত্যা করতে পারেন না। তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা সুষ্ঠু তদন্তসাপেক্ষে জড়িতদের শাস্তি চান।

এ বিষয়ে ক্ষেতলাল থানার এসআই আব্দুল লতিফ জানান, ঘটনাস্থল থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। সেখানে মারুফার হাতে লেখা একটি বাক্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ক্ষেতলাল থানা ওসি রাজিবুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা না হত্যা তার প্রকৃত কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়ের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ করা হয়নি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি
মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী
তাপপ্রবাহ শেষে বৃষ্টির আভাস
ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর
নাবিকদের রাখা হয় অস্ত্রের মুখে, ডলারের বস্তা পেয়ে গভীর রাতে গা ঢাকা দেয় দস্যুরা
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫