Header Border

ঢাকা, বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শাহরাস্তিতে দিনব্যাপী ৮টি প্রকল্পের উদ্বোধন করলেন সাংসদ রফিকুল ইসলাম তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস জিপি-৫ পেল ২৪৬, শাহরাস্তিতে এসএসসি সমমানে পাশের হার ৮৬.১৮ কুমিল্লায় যুদ্ধাপরাধে অভিযুক্ত আসামি গ্রেপ্তার শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর দেশের নারীরা স্বমহিমায় এগিয়ে চলছে—রফিকুল ইসলাম এমপি আলীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত ৪, পুড়লো ১৪টি বসতঘর চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয় ৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য

ফেসবুকে লাইভ দিয়ে মোহনপুর পর্যটনে হামলা ও লুটপাট

চাঁদপুরের মতলব উত্তরের মোহনপুর পর্যটনে ফেসবুকে লাইভ ভিডিও দিয়ে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে সন্ত্রাসীরা পর্যটনের দেয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে এই সন্ত্রাসী হামলা চালায়।

 

ভুক্তভোগীরা জানান, মোহাম্মদ সোহারাব নামে এক ব্যক্তির ফেসবুক আইডিতে লাইভে এসে প্রকাশ্যে বিকেল সাড়ে ৪টা থেকে সারারাত দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসীরা পর্যটনের ১ ও ২নং গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় তারা থিম পার্কের বিভিন্ন রাইড এবং দোকানে দফায় দফায় ভাঙচুর করে মালামাল লুট করে নিয়ে যায়।

পূর্বপরিকল্পিতভাবে মোহনপুর ইউনিয়নের প্রায় তিন-চারশ নারী-পুরুষ এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন মোহনপুর পর্যটন কেন্দ্রের পরিচালক কাজী জাফর।

তিনি বলেন, সন্ত্রাসীরা বেড়াতে আসা পর্যটকদের ভয়ভীতি দেখিয়ে বের করে দেয়। এমনকি অবিলম্বে এই পর্যটনকেন্দ্র বন্ধের জন্য আমাদের মৌখিকভাবে হুঁশিয়ারিও দিয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচনের পর থেকে দফায় দফায় এ ধরনের হামলার ঘটনার প্রতিবাদে আমরা প্রশাসনিক সহায়তা পেতে আইনের আশ্রয়ও নিয়েছি। এমনকি চিহ্নিত সন্ত্রাসীদের নাম উল্লেখ করে মামলা করেছি। কিন্তু দীর্ঘসময় পেরিয়ে গেলেও তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ায় আবারও এ হামলা করার সাহস দেখিয়েছে। হামলায় নিরাপত্তায় রক্ষিত সিসি ক্যামেরা, দ্য শিপইনের গ্লাস, থিমপার্কের বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে প্রায় কোটি টাকার ক্ষতিসাধন করেছে।

তবে অভিযোগ প্রসঙ্গে প্রতিপক্ষের কেউই বক্তব্য দিতে রাজি হননি।

এ বিষয়ে মুঠোফোনে অবগত করলে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমি মিটিংয়ে আছি। তাই এ বিষয়ে এখন কথা বলতে পারছি না।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে দিনব্যাপী ৮টি প্রকল্পের উদ্বোধন করলেন সাংসদ রফিকুল ইসলাম
দেশের নারীরা স্বমহিমায় এগিয়ে চলছে—রফিকুল ইসলাম এমপি
আলীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত ৪, পুড়লো ১৪টি বসতঘর
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫