Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

বিএনপিকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে: নানক

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক অভিযোগ করেছেন, দু’দলের কর্মসুচিতে মানুষের দুর্ভোগ হচ্ছেনা। বিএনপি খুনি ও সন্ত্রাসী দল। দলটি যখন কোন কর্মসূচি দেয় তখন আতঙ্কে থাকেন দেশের মানুষসহ আওয়ামী লীগ। তারা ২০১৪ সালের মত আগুন সন্ত্রাসে মেতেছেন। জ্বালাও পোড়াও শুরু করেছে। আবারো বাস, পুলিশ, বিজিবি ও সাধারন মানুষকে পুড়িয়ে মেরে গনতন্ত্র হরন করার চেষ্টা করছে। 

শনিবার (২৯ জুলাই) ঢাকার অবস্থান কর্মসূচির মধ্য দিয়ে মানুষের যানমালের ক্ষতি করেছে দলটি। তাদের সন্ত্রাসী কার্যক্রম মোকাবেলা করছে সরকার রাজনৈতিকভাবে।

বিকালে স্থানীয় আরডিআরএসএ সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই কথা বলেন। জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দুই দলের সিদ্ধান্ত অনড় থাকলে দেশ অনিশ্চয়তার দিকে যাচ্ছে কিনা এমন প্রশ্নে নানক বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সাংবিধানিকভাবে।বিএনপি যে দাবি নিয়ে আন্দোলনে নেমেছে তা অযৌক্তিক। যতই গলাবাজি করুক না কেন সংবিধানের বাইরে কোন ভাবে নির্বাচন হবেনা। আওয়ামী লীগ সরকার মানুষের অধিকার আদায়ে সবসময় লড়েছেন। তাদের হুংকারে ভয় পায়না আওয়ামী লীগ। তবে মানুষের ক্ষতি হোক এমন ধ্বংসাত্ব রাজনীতি থেকে সরে আসারও আহবান জানান তিনি। তা না হলে রাজনৈতিক শক্তি প্রয়োগ করে তাদেও অপরাজনীতিকে প্রতিহত করা হবে।

এসময় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা রোজী রহমান, মোতাহার হোসেন মাওলা, অ্যাডভোকেট রেজাউল ইসলাম রাজু, অ্যাডভোকেট আনারুল ইসলাম, মহনাগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ও সাবেক সাধারন সম্পাদক তুষারকান্তি মন্ডলীসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫