Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

খিলাবাজার স্কুল এন্ড কলেজে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
শাহরাস্তি উপজেলার খিলাবাজার স্কুল এন্ড কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (২৬ মার্চ) মুক্তিযুদ্ধের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, মিলাদ,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মোঃমোশারফ হোসেনের সভাপতিত্বে ও শিক্ষক মোঃ কাউসার আলম এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মান্নান বিএসসি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল পারভেজ, স্কুল পরিচালনা পর্ষদের সদস্য রফিকুল ইসলাম রায়হান, সহকারি প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন মিয়া, সিনিয়র শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, মোহাম্মদ জহিরুল ইসলাম বিএসসি, মোহাম্মদ আজহারুল ইসলাম, প্রভাষক ইমরান হুসাইন,প্রভাষক মোঃ তরিকুল ইসলাম, মিশু দে, প্রভাষক শাহপরান সুমাইয়া নাসরিন আকন্দ, শাহাদাত হোসেন, সোহেল হোসেন, মোহাম্মদ সাখাওয়াত হোসেন,মোহাম্মদ সরোয়ার আলম, মোঃ ওমর ফারুক, অফিস সহকারী মোহাম্মদ রফিকুল ইসলাম। এসময় স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তাগণ মহান স্বাধীনতা, মুক্তিযুদ্ধের কথা ও জাতির জনক বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে শিক্ষার্থীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে রচনা প্রতিযোগিতা,কবিতা আবৃত্তিতে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের মাগফেরাত, দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ আবুল কাশেম।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ভোটগ্রহণ শুরু
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন
হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫