Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :

প্রথমবার একসঙ্গে তিন তারকা!

জাতীয় এবং করপোরেট পর্যায়ে অনেক বড় বড় ইভেন্টে কোরিওগ্রাফির জন্য খ্যাতি রয়েছে ডান্স কোম্পানি ঈগলসের। সেই সূত্রেই দেশের বর্তমান সময়ের শীর্ষস্থানীয় তিন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়াকে নিয়ে টেলিভিশন পর্দায় হাজির হচ্ছে কোম্পানিটি।

ঈগলস থেকে জানানো হয়েছে, করোনাভাইরাসের কারণে অনেক দিন ধরে বড় পরিসরে কোনো অনুষ্ঠান করা হয়নি। এবার বাংলাদেশ টেলিভিশনের ‘আনন্দ মেলা’য় দেশের তিন শীর্ষ অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়াকে একসাথে করার পরিকল্পনা আমাদেরকে বড় পরিসরে কাজের সুযোগ করে দিয়েছে। আশাকরি এই কাজটির মাধ্যমে ঈগলস দর্শকদের আরো কাছাকাছি পৌঁছাতে পারবে।

আগামী ৪ জুলাই থেকে বিটিভির অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে তাদের নাচের শুটিং হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার।

অনুষ্ঠানে মাহিয়া মাহি পাঁচ দশকের পাঁচ নায়িকা সুচন্দা, শাবানা, ববিতা, অঞ্জু ঘোষ ও দিতি অভিনীত সিনেমার গানের সাথে নাচ পরিবেশন করবেন। কয়েকটি গানের সমন্বয়ে একটি কোলাজ পরিবেশনায় দেখা যাবে মিমকে।

আর নিজেরই গাওয়া-‘কাটে না কাটে না’, ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ এবং সিনেমায় অভিনীত ‘রসিক আমার’ গানে সমন্বয়ে একটি পরিবেশনায় নাচবেন নুসরাত ফারিয়া।

ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫