Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

হিজবুর রাসুল(সঃ)শাহরাস্তি উপজেলা কমিটি গঠন

সিদ্দিকুর রহমান নয়ন
হিজবুর রাসুল(সঃ) শাহরাস্তি উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে কাজী মাওলানা আবদুল হান্নান সভাপতি, মাওলানা ওমর ফারুক সাধারণ সম্পাদক, মাওলানা ছাদেকুর রহমান সাংগঠনিক সম্পাদক ও মুহাম্মদ দুলাল হোসেন স্বর্ণকারকে করে অর্থ সম্পাদক করে মোট ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকাল ৩ টায় উপজেলার মেহের রেস্টেশনের পাশে অবস্থিত প্যারাডাইস কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও বাংলাদেশ হিজবুর রাসুল (সঃ) শাহরাস্তি উপজেলা কমিটি যৌথ উদ্যোগে মাহে রামাদানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রেসিডেন্ট আওলাদে রাসুল পীরে তরিকত আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ৫১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি ঘোষণা করেন।

এসময় নতুন কমিটিকে স্বাগত জানিয়ে বাহাদুর শাহ বলেন, আগামীদিনে শাহরাস্তি উপজেলায় ইসলামী আন্দোলনে আপনারা সন্মুখ থেকে নেতৃত্ব দিতে হবে। তিনি আরও বলেন, আপনারা যারা দায়িত্ব পেয়েছেন তারা ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করে কার্যক্রম জোরালোভাবে শুরু করেন। আমরা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর (শাহরাস্তি-হাজীগঞ্জ) -৫ আসন থেকে নির্বাচন করবো। উক্ত নির্বাচনে আমাদেরকে জয়ী হয়ে সংসদে গিয়ে আপনাদের কথা, কুরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠনের কথা বলার সুযোগ তৈরি করে দিতে হবে।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ শাহরাস্তি উপজেলা শাখার সভাপতি মাস্টার হেলাল আহমেদ আবেদীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাজী মোস্তাক আহমেদ বখতিয়ার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলার সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর শাহরাস্তি উপজেলার সহ-সভাপতি এডভোকেট এমদাদুল হক পাটওয়ারী, কেন্দ্রীয় ছাত্রসেনার সভাপতি এডভোকেট শেখ ফরিদ মজুমদার, আলা হজরত ইসলামী সমাজ কল্যাণ পরিষদ শাহরাস্তি উপজেলার সাবেক সভাপতি মাওলানা জিয়াউল হক রেজবী, ছাত্রসেনার শাহরাস্তি উপজেলার সভাপতি মমতাজুল আরেফিন হেলালী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন আবেদী সহ প্রমুখ।

অনুষ্ঠানে মুসলিম জাহানের সুখ-সমৃদ্ধি কামনা করে মুনাজাত করেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সভাপতি আওলাদে রাসুল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
১৩ বছর পর লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ভোটগ্রহণ শুরু
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন
হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫