Header Border

ঢাকা, শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমণি

বিনোদন প্রতিবেদক

গেল বছরের শুরুতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। বছর শেষ হতে না হতেই তাদের ঘর আলো করে আসে এক ছেলে সন্তানও। এরপরই সংসারে শুরু হয়ে টানাপোড়েন। সেই টানাপোড়েন আর মীমাংসার রাস্তায় হাঁটেনি। ফলে তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে কয়েকবার। তারপরও অনুরাগীদের মনের শিকেয় তোলা ছিল কোনো আশার বাণী— রাজ-পরীর শীতল সম্পর্কের বরফ হয়তোবা গলে যাবে। কিন্তু তা আর হলো কই! আশার শিকে ছিঁড়ে গেলো কিন্তু বরফ গললো না। অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটতে হলো চিত্রনায়িকা পরীমণিকে।

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি ডিভোর্স লেটার পাঠিয়েছেন শরিফুল রাজকে। সোমবার (১৮ সেপ্টেম্বর) তিনি এই ডিভোর্স লেটারটি পাঠান বলে পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। এ বিষয়ে জানতে পরীমণি এবং শরিফুল রাজের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরীফুল রাজের। ২০২২ সালের ২২ জানুয়ারি জমকালো আয়োজনে পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। একই বছর ১০ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর রাজ-পরীর সংসারে ভাঙনের গান শোনা যায়। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। এখন এলো এই ডিভোর্স লেটার পাঠানোর খবর।

 

 

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫