Header Border

ঢাকা, রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

মতলব উত্তরে ভিটামাটিহীন পরিবারকে গৃহ ও ভিক্ষুকদের পুনর্বাসনে উপকরণ প্রদান

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ভিটামাটিহীন দুই পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সমাজকল্যাণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল।

এসময় উপজেলার ফৈলাকান্দি গ্রামের ভিটামাটিহীন রাজিয়া বেগম ও ভেদুরিয়া বাজার মুক্তিপল্লীর খতেজা বেগমের হাতে ঘরে চাবি হস্তান্তর করেন এমপি নুরুল আমিন রুহুল ও অন্যান্য অতিথিবৃন্দ। পরে “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষাবৃত্তি নিরসনে ভিক্ষুকদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়। চান্দ্রাকান্দি গ্রামের মোঃ নুর আলমকে গবাদিপশু, কৃষ্ণপুরের বিল্লাল হোসেনকে গবাদিপশু, চরমাছুয়া গ্রামের জেসমিন আক্তারকে গবাদিপশু, কলাকান্দার বিলকিস বেগমকে ব্যবসার জন্য শাড়ি কাপড়, নিশ্চিন্তপিরের কুলছুম বেগমকে গবাদিপশু, বৈদ্যনাথপুরের মেরাজ কাজীকে গবাদিপশু, মুল্লুক মাজির কান্দির আলী হোসেনকে গবাদিপশু, রামদাসপুরের মাহফুজা বেগমকে ব্যবসার জন্য দোকানের মালামাল, ডুবগীর বাড়ু প্রধানকে দোকানের মালামাল, গোয়ালভাওর গ্রামের দেলোয়ার হোসেনকে গবাদিপশু ও এখলাছপুরের আরফতের নেছাকে গবাদিপশু সহ মোট ১১ জন ভিক্ষুককে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে উপকরণ দেওয়া হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আনিছুর রহমান তপুর উপস্থাপনায় এসময় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মোঃ ছানোয়ার, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম প্রমূখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা
শাহরাস্তিতে জমি নিয়ে সংঘর্ষে চারজন আহত, থানায় অভিযোগ
চাঁদপুরে তিন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫