Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’ বান্দার যে কর্মের ফলে বৃষ্টি বন্ধ করে দেন আল্লাহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ

মতলব উত্তরে ভিটামাটিহীন পরিবারকে গৃহ ও ভিক্ষুকদের পুনর্বাসনে উপকরণ প্রদান

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ভিটামাটিহীন দুই পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা সমাজকল্যাণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল।

এসময় উপজেলার ফৈলাকান্দি গ্রামের ভিটামাটিহীন রাজিয়া বেগম ও ভেদুরিয়া বাজার মুক্তিপল্লীর খতেজা বেগমের হাতে ঘরে চাবি হস্তান্তর করেন এমপি নুরুল আমিন রুহুল ও অন্যান্য অতিথিবৃন্দ। পরে “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষাবৃত্তি নিরসনে ভিক্ষুকদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়। চান্দ্রাকান্দি গ্রামের মোঃ নুর আলমকে গবাদিপশু, কৃষ্ণপুরের বিল্লাল হোসেনকে গবাদিপশু, চরমাছুয়া গ্রামের জেসমিন আক্তারকে গবাদিপশু, কলাকান্দার বিলকিস বেগমকে ব্যবসার জন্য শাড়ি কাপড়, নিশ্চিন্তপিরের কুলছুম বেগমকে গবাদিপশু, বৈদ্যনাথপুরের মেরাজ কাজীকে গবাদিপশু, মুল্লুক মাজির কান্দির আলী হোসেনকে গবাদিপশু, রামদাসপুরের মাহফুজা বেগমকে ব্যবসার জন্য দোকানের মালামাল, ডুবগীর বাড়ু প্রধানকে দোকানের মালামাল, গোয়ালভাওর গ্রামের দেলোয়ার হোসেনকে গবাদিপশু ও এখলাছপুরের আরফতের নেছাকে গবাদিপশু সহ মোট ১১ জন ভিক্ষুককে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে উপকরণ দেওয়া হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আনিছুর রহমান তপুর উপস্থাপনায় এসময় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মোঃ ছানোয়ার, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সরকার মোঃ আলাউদ্দিন ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম প্রমূখ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা
শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু
শাহরাস্তিতে আবুল কাশেম হত্যা মামলার আসামি গ্রেফতার
সুস্থ ও সবল জাতি গড়ে তুলতে প্রোটিনের রয়েছে বিরাট অবদান—– রফিকুল ইসলাম বীরউত্তম

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫