Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক সন্দেহে বন্ধুর গলা কেটে রক্তপান

আন্তর্জাতিক ডেস্ক
স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক আছে এমন সন্দেহে ভারতের কর্নাটকে প্রতিশোধ স্পৃহায় বন্ধুর গলা কেটে রক্ত পান করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। কর্নাটক রাজ্যের চিক্কাবল্লাপুরে ঘটেছে ভয়ঙ্কর এ ঘটনা। আর তা ক্যামেরায় ধারণ করেছেন এক প্রত্যক্ষদর্শী। গুরুতর আহত ওই বন্ধু জীবিত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন।

পুলিশের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বিজয়ের সন্দেহ ছিল তার স্ত্রীর সঙ্গে বন্ধু মারেশের অবৈধ সম্পর্ক আছে। ১৯ জুন বিজয় কিছু কাজের অজুহাতে মারেশকে ডেকে আনেন। এ সময় মারেশকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করেন বিজয়। তাদের তর্কাতর্কির এক পর্যায়ে রাগে উন্মত্ত বিজয় একটি ধারালো অস্ত্র দিয়ে মারেশের গলা কেটে ফেলে বলে অভিযোগ। এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা ভিডিওতে, বিজয়কে দেখা গেছে মারেশকে ধরে আছেন, যা দেখে মনে হচ্ছে তিনি তার বন্ধুর রক্ত পান করছেন। পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্রটি ছোট হওয়ায় ক্ষত খুব গভীর হয়নি।

এতে আরও দেখা যায়, গলা কাটা অবস্থায় মারেশ পড়ে আছেন আর বিজয় তাকে প্রশ্নবাণে জর্জরিত করছেন। এক পর্যায়ে মারেশ জিজ্ঞেস করেন, বিজয় তাকে মেরে ফেলবেন কিনা। এ সময় দেখা যায়, বিজয় নিচু হচ্ছেন আর মারেশের কাটা গলা থেকে বের হয়ে আসা রক্ত পান করছেন। এর পাশাপাশি তাকে আহত ব্যক্তিকে কিলঘুষি ও থাপ্পর মারতেও দেখা যায়।

রক্ত হিম করা এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশ বিজয়কে গ্রেপ্তার করে।তার বিরুদ্ধে নিকটবর্তী থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সিকিমে প্রবল ধসে ৯ জনের মৃত্যু, আটক ২০০০ পর্যটক
জাতিসংঘ নিরাপত্তা পরিষদের অনুমোদিত যুদ্ধবিরতির প্রস্তাবে সম্মত হামাস
বাংলাদেশ জাতিসংঘের গুরুত্বপূর্ণ অংশীদার : আন্তোনিও গুতেরেস
ইরানের অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট মোহাম্মদ মোখবার
হেলিকপ্টার বিধ্বস্ত: ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রী মারা গেছেন
চীনে মহাসড়কে ধস, নিহত বেড়ে ৪৮

আন্তর্জাতিক এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫