Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

সুস্থ হয়ে যে ব্যবস্থা নিবেন তমা মির্জা!

বিনোদন ডেস্ক
ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। শনিবার (১৯ আগস্ট) দুপুরে হাসপাতাল থেকে ছাড় পেয়েছেন তিনি। বর্তমানে বাসায় বিশ্রামে আছেন। তবে কাশির কারণে ভালোভাবে কথা বলতে পারছেন না। রোববার (২০ আগস্ট) দুপুরে সংবাদমাধ্যমকে এমনটাই জানান এ অভিনেত্রী।

তমা বলেন, শনিবার রাতে টিএম ফিল্মসের সঙ্গে নতুন একটি সিনেমার চুক্তি হয়েছে। তবে রাজ-পরীর অসুস্থতার ব্যাপারে অসুস্থ অবস্থাতেই তিনি বলেন, আমি ঠান্ডা ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হই। তখন চিকিৎসকের মাধ্যমে জানতে পারি জ্বর নিয়ে পরীও ভর্তি হয়েছে হাসপাতালে। এর বাইরে তো কিছু জানি না আমি। কিন্তু কিছু লোক রাজ-পরীর ব্যাপারে আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছে। আমি সুস্থ হয়ে ব্যবস্থা নেব।

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে তমা মির্জা জানান, অসুস্থ হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘সরি কারো ফোন ধরা বা যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।’

 

এদিকে তমা মির্জার পোস্টের আগে শুক্রবার দেশের কিছু সংবাদমাধ্যম থেকে জানা যায়, আগের দিন রাত থেকে জ্বরে ভুগছেন চিত্রনায়িকা পরীমণি। পরদিন সকালে তার জ্বরের মাত্রা আরও বেড়ে যায়। সেদিন সন্ধ্যায় হাসপাতালে যাওয়ার কথা ছিল তার। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হতেই সোশ্যালে ও সংবাদমাধ্যমে অভিনেতা শরিফুল রাজের রক্তাক্ত অবস্থার ছবি ছড়িয়ে পড়ে। তারপর রাজ-পরীর অসুস্থতা এবং তমা মির্জার জ্বরের ঘটনা নিয়ে নানা গুঞ্জন ছড়াতে থাকে সোশ্যালে।

গেল ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় ‘ময়না’ চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় আসেন। এই সিনেমায় তমার বিপরীতে নায়ক চরিত্রে ছিলেন আফরান নিশো।

এমবি মানিকের ‘বলো না তুমি আমার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তমা মির্জার। এরপর কাজ করেছেন ‘ও আমার দেশের মাটি’, ‘তোমার কাছে ঋণী’, ‘ইভটিজিং’, ‘মানিক রতন দুই ভাই’, ‘এক মন এক প্রাণ’, ‘নদীজন’, ‘লাভলি’, ‘প্রেমের অধিকার’ প্রভৃতি সিনেমায়।

২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
‘ছেলেরা বেবি ডাকে, ঘরে আসতে চায়’ বললেন কসমিক সেক্স অভিনেত্রী
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫