Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

মেহের ডিগ্রি কলেজের প্রয়াত শিক্ষক কবির মজুমদারের জন্য দোয়া মাহফিল

শাহরাস্তি প্রতিনিধি
শাহরাস্তির মেহের ডিগ্রি কলেজের প্রয়াত শিক্ষক কবিরুল ইসলাম মজুমদার এর মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুলাই,রবিবার মেহের ডিগ্রি কলেজের প্রাক্তন শিক্ষার্থী চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য সাংবাদিক ও নাট্যকার রোটারিয়ান মো: জাহাঙ্গীর আলম হৃদয় এর উদ্যোগে প্রয়াত শিক্ষক কবিরুল ইসলাম মজুমদার এর স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: মিজানুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন প্রয়াত শিক্ষক কবিরুল ইসলাম মজুমদার ছিলেন একজন নিবেদিত শিক্ষক, নিবেদিত মানুষ যার স্মৃতি বলে শেষ করা যাবেনা, মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ হওয়ার পেছনে শিক্ষক কবির মজুমদারের অনেক অবদান, কলেজের শিক্ষক, শিক্ষার্থী থেকে শুরু করে কলেজের অবকাঠামোগত উন্নয়ন সহ সকল কাজে তার অবদান অনেক।আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি।

কবিরুল ইসলাম মজুমদার এর স্মরণ সভায় উপস্থিত থেকে তার স্মৃতিময় দিন গুলো নিয়ে বক্তব্য প্রদান করেন কলেজের শিক্ষকবৃন্দ।

এসময় আরও বক্তব্য রাখেন মেহের ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো:জিয়াউদ্দিন চৌধুরী, প্রয়াত শিক্ষক কবিরুল ইসলাম মজুমদার এর স্ত্রী শাহরাস্তি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রাজিয়া বেগম। এসময় তিনি প্রয়াত স্বামীর স্মৃতি চারণ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং কলেজের অধ্যক্ষ সহ সকলের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান। একইভাবে তিনি ধন্যবাদ জানান মেহের ডিগ্রি কলেজের প্রাক্তন শিক্ষার্থী বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার রোটারিয়ান মো: জাহাঙ্গীর আলম হৃদয়কে তার প্রয়াত স্বামী শিক্ষক কবিরুল ইসলাম মজুমদারের স্মরণ সভা ও দোয়া মাহফিল আয়োজন করার জন্য।

প্রাক্তণ শিক্ষার্থীদের মধ্যে এসময় বক্তব্য রাখেন মেহার উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক গোলাম সারওয়ার।

এসময় উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী শাহরাস্তি বিয়াম ল্যাবরেটরি স্কুলের সহকারী ইংরেজি শিক্ষক ইসমাইল হোসেন সিরাজী,শাহরাস্তি ইউথ ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মো: ইমতিয়াজ সিদ্দিকী তোহা প্রমুখ।

সবশেষে প্রয়াত শিক্ষক কবিরুল ইসলাম মজুমদার সহ সকল প্রয়াত শিক্ষকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া শেষে তাবারুক বিতরণ করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
জিপি-৫ পেল ২৪৬, শাহরাস্তিতে এসএসসি সমমানে পাশের হার ৮৬.১৮
চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয়
৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য
কিছুটা উন্নতি কুমিল্লা বোর্ডের, বেড়েছে জিপিএ-৫
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
এবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজে ছুটি ঘোষণা

শিক্ষাঙ্গন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫