Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

শাহরাস্তিতে সম্পত্তির জন্য মাকে বিভিন্ন মামলাসহ হত্যার হুমকি দিচ্ছে ছেলে

চাঁদপুরের শাহরাস্তিতে মায়ের সম্পত্তি দখল করার জন্য ছেলে কর্তৃক মাকে বিভিন্ন মামলা সহ হত্যার হুমকি দমকি দেয়া হচ্ছে। ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের (৫ নং ওয়ার্ড) বেরকী চৌধুরী বাড়ির মৃত সাদেক আলী তার মৃত্যুর আগে তার দ্বিতীয় স্ত্রী জোহরা বেগমকে চার শতাংশ ছোট মেয়ে সাদিয়া আক্তার কে তিন শতক সহ মোট সাত শতকভিটি বসতবাড়িতে দিয়েছেন রেজিস্ট্রি করে। উল্লেখ্য, তার প্রথম স্ত্রীর দুই ছেলে ও এক মেয়ে রেখে তিনি মৃত্যুবরণ করেন। তার দুই পরিবারের তিন ছেলে ও দুই মেয়ে। প্রথম স্ত্রীর ছেলেরা হল মোঃ শরীফ হোসেন, মোহাম্মদ আবু সাঈদ, পারুল বেগম, দ্বিতীয় স্ত্রীর সন্তান হলো মোঃ জহিরুল ইসলাম ও সাদিয়া আক্তার।

সাদেক আলীর মৃত্যুর পরে যে সম্পত্তি রয়েছে সে সম্পত্তি ৩ ছেলে ও ২ মেয়ে ভাগ বাটোরা করে নিয়ে গেছে।দ্বিতীয় স্ত্রী ও ছোট মেয়েকে সাত শতাংশ বসত ভিটি রেজিস্ট্রি করে দিয়েছেন। সাদিয়া আক্তারকে দেওয়া ভিটির উপর জোরপূর্বক ঘর উত্তোলন করেছে আবু সাঈদ। কয়েক বছর থাকার পরে সে অন্যত্রে চলে যায়। পরিত্যক্ত অবস্থায় ঘরটি পড়ে থাকায় মেয়ের জন্য ঘর নির্মাণ করতে পারছেন না। জোহরা বেগম এই প্রতিনিধিকে জানান আমার এক ছেলে এক মেয়ে আমার ছেলেটি থ্যালাসামিয়া রোগে আক্রান্ত। আবু সাঈদ এই পর্যন্ত আমাদের বিরুদ্ধে সাতটি মামলা করেছে, একটিও প্রমাণ করতে পারেনি। আমরা ৫ শতাংশ সম্পত্তি বিক্রি করে মামলা পরিচালনা করেছি। বাবার বাড়িতে বিক্রি করেছি তিন শতাংশ, ছেলে জহিরুল ইসলাম বিক্রি করেছে দুই শতাংশ, আমাদেরকে আবারো বিভিন্ন রকমের মামলা সহ হত্যার হুমকি দিচ্ছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫