Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

টামটা তালিমুল কুরআন নূরানী মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

শাহরাস্তি প্রতিনিধি
চাঁদপুরের শাহরাস্তির টামটা তালিমুল কুরআন নূরানী মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার,২৫ জুলাই সকাল ১০ টায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী তাসনিম আলম জারা।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ ইউসুফ হোসেন এবং হাফেজ মাইন উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাওলানা মোঃ একরামুল হক পাটোয়ারী।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার অভিভাবক সদস্য, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি প্রেসক্লাবের সন্মানিত সদস্য সাংবাদিক ও নাট্যকার রোটারিয়ান মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম, অভিভাবক সদস্য বিশিষ্ট সমাজসেবক রমজান আলী, রোকনুজ্জান রোকন, সাইফুল ইসলাম মানিক।

এসময় উপস্থিত ছিলেন,মাদ্রাসার শিক্ষিকা সুমাইয়া আফরিন, তানজিনা আক্তার, সুমাইয়া আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, টামটা তালিমুল কুরআন নূরানী কেজি মাদ্রাসার উন্নয়নে সকলের এগিয়ে আসা উচিৎ। অভিভাবক সচেতন মানেই তার সন্তান সচেতন। তাই আসুন সবাই মিলে মাদ্রাসার উন্নয়নে কাজ করি। সন্তানদের জেনারেল লাইনে পড়াশোনার পাশাপাশি ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারলেই বিনির্মাণ হবে আলোকিত সমাজ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কিশোরগঞ্জে তীব্র গরমে অসুস্থ ২৫ শিক্ষার্থী
জিপি-৫ পেল ২৪৬, শাহরাস্তিতে এসএসসি সমমানে পাশের হার ৮৬.১৮
চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয়
৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য
কিছুটা উন্নতি কুমিল্লা বোর্ডের, বেড়েছে জিপিএ-৫
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

শিক্ষাঙ্গন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫