Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

রেললাইনে নাশকতাকারীরা মানবতার শত্রু: রিজভী

বিএনপির চলমান আন্দোলন নস্যাৎ করতে সুপরিকল্পিতভাবে গাজীপুরের ভাওয়াল রেলস্টেশনে নাশকতা ঘটানো হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) এক বিবৃতিতে এমন দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় নিন্দা জানিয়ে তিনি বলেন, এটি পরিকল্পিত নাশকতা। যারা এমন ঘটনা ঘটিয়েছে, তারা মানবতার শত্রু। এ ঘটনা গণতন্ত্রের জন্য আন্দোলনরত দলগুলোর ওপর চাপানো চক্রান্তমূলক বলেও অভিযোগ করেন রিজভী।

বিবৃতিতে ট্রেন লাইনচ্যুতির নেপথ্যের ঘটনা অনুসন্ধানে নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন তিনি। সেইসাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিতের আহ্বান জানান।

এরআগে, ভোর সোয়া ৪টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রুটের ভাওয়াল রেলস্টেশনে নাশকতার কবলে পড়ে মোহনগঞ্জ এক্সপ্রেস। এতে ট্রেনের ইঞ্জিন ও ৬টি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় একজন নিহত এবং ১জন যাত্রী আহত হয়েছেন। রেললাইনের অন্তত ২০ গজ অংশ কেটে রেখেছিল দুর্বৃত্তরা। এ সময় ঘটনাস্থলে দুটি গ্যাস সিলিন্ডার পাওয়া যায়। এগুলো ব্যবহার করেই লাইন কাটা হয় বলে ধারনা করা হচ্ছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
স্বাধীনতা দিবস উপলক্ষে শাহরাস্তিতে প্রস্তুতিমূলক সভা
শাহরাস্তিতে বিভিন্ন ফলের আড়তে ৭০ হাজার টাকা জরিমানা
ফেব্রুয়ারিতে সড়কে ঝরল ৫৪৪ প্রাণ
রোববার থেকে ৬০০ টাকায় মিলবে গরুর মাংস
শাহরাস্তির পৌরসভার ৩নং ওয়ার্ড উপ-নির্বাচনে শহিদুল ইসলাম মজুমদার বিজয়ী

এক্সক্লুসিভ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫