Header Border

ঢাকা, শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :

শাহরাস্তিতে প্রয়াত সাংবাদিক ইকরাম চৌধুরীর স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল আলোচনা সভা

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

শাহরাস্তিতে সাংবাদিক নেতা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং চাঁদপুর দর্পণ এর প্রতিষ্ঠাতা মরহুম ইকরাম চৌধুরীর ৩য় মৃত্যুবার্ষিকী স্মরণে এক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৯ আগস্ট) বিকেলে পৌর শহরের মেহের কালীবাড়ি বাজারস্থ জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন উক্ত মসজিদের পেশ ইমাম খতিব মাওলানা মোহাম্মদ শাহজাহান ।ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বাজারের ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দসহ প্রেসক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার অফিস প্রধান মো. মাসুদ রানা দোয়া ও মাগফেরাত কামনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ।পরে ওইদিন সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীর বর্ণাঢ্যময় জীবন ও দৈনিক চাঁদপুর দর্পণ এর প্রতিষ্ঠাকাল থেকে পত্রিকাটির চাঁদপুরের আপামর মানুষের কল্যাণে তথা চাঁদপুরে উন্নয়নে ভূমিকা শীর্ষক বিষয়ে আলোচনা সভা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আবারো বিশেষ দোয়া করা হয়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫