Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

শাহরাস্তির খিলাবাজার স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া সম্পন্ন

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া

চাঁদপুরের শাহরাস্তির ঐতিহ্যবাহী খিলাবাজার স্কুল অ্যান্ড কলেজের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৩ আগস্ট, রবিবার সকাল ১১ টায় স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

খিলাবাজার স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক মোঃ আবুল কাশেমের সভাপতিত্বে ও কলেজ শাখার হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক ইমরান হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্স বক্তব্য রাখেন স্কুল অ্যান্ড কলেজ গর্ভনিং বর্ডির সভাপতি ইঞ্জিঃ মোঃ সফিকুর রহমান সিআইপি।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান বিএসসি, সাবেক অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পাল,কলেজ গর্ভনিং বর্ডির সদস্য ডাঃ মাহফুজুর রহমান, মাহবুব আলম, আবু নাছের মোঘল, মোঃ মনিরুজ্জামান, সহ: প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন প্রমুখ।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ আবুল কাশেম। শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা বিষয়ক প্রভাষক তরিকুল ইসলাম।পবিত্র কোরআন তেলাওয়াত করেন তোফায়েল হাসান, মানপত্র পাঠ করেন বৃষ্টি রানী পাল ও জোবায়ের হোসেন। একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মুসফিকা আক্তার, পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আসমা আক্তার। জাতীয় সংগীত পরিবেশন করেন দ্বিপা ও তার দল।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫