Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

নারীকে বিবস্ত্র করে ছবি ধারণ, কথিত যুবলীগ নেত্রী আটক

সাভার প্রতিনিধি
সাভারে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টাসহ নানা অভিযোগে যুব মহিলা লীগ নেত্রী পরিচয় দেয়া মেহনাজ মিশুকে আটক করেছে পুলিশ। তিনি যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ারের স্বাক্ষর নকল করে ঢাকা জেলা যুবলীগের কমিটি সাজিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

শনিবার,১৯ আগস্ট দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে আটক করা হয়। এর আগে সকালে ভুক্তভোগী নারীর মা বাদি হয়ে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

মেহনাজ মিশু নিজেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতেন। তবে যুব মহিলা লীগের কোনো কমিটিতে তিনি নেই বলে নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি ডেইজি সারওয়ার।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে নানা অপকর্ম করতেন মেহনাজ মিশু। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টার অভিযোগ করা হয়েছে। এছাড়া ওই নারীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে পাঁচ তলা ভবনের ছাদ থেকে ফেলে দেয়া হয় বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারীর মা বাদি হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে মেহনাজ মিশুকে আটক করা হয়। ভুক্তভোগী নারীকে বিবস্ত্র করে ছবি সংরক্ষণ, অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টাসহ নেশাদ্রব্য খাইয়ে পাঁচ তলার ছাদ থেকে ফেলে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
স্বাধীনতা দিবস উপলক্ষে শাহরাস্তিতে প্রস্তুতিমূলক সভা
শাহরাস্তিতে বিভিন্ন ফলের আড়তে ৭০ হাজার টাকা জরিমানা
ফেব্রুয়ারিতে সড়কে ঝরল ৫৪৪ প্রাণ
রোববার থেকে ৬০০ টাকায় মিলবে গরুর মাংস
শাহরাস্তির পৌরসভার ৩নং ওয়ার্ড উপ-নির্বাচনে শহিদুল ইসলাম মজুমদার বিজয়ী
১৫৯ কোটি টাকার চোরাচালান জব্দ করেছে বিজিবি ১ মাসে

এক্সক্লুসিভ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫