Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

অমির প্রথম চলচ্চিত্র, ময়লার ভাগাড়ে ফটোশুট!

প্রথমবারের মতো ওয়েব ফিল্ম নির্মাণ করছেন নির্মাতা কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’ দিয়ে তুমুল আলোচনায় আসা এ পরিচালক নতুন বছরের শুরুতে নিয়ে আসছেন ওয়েব ফিল্ম ‘অসময়’।

বছরের প্রথম দিন প্রকাশ হয়েছে এর পোস্টার। আর এটা দিয়ে তিনি চমকে দিয়েছেন দর্শকদের।

কারণ পোস্টারে দেখা যাচ্ছে, চলচ্চিত্রটির অন্যতম প্রধান চরিত্র তাসনিয়া ফারিণ জৌলুস সাজে বসে আছেন ডাস্টবিনের ওপর। অভিনয়শিল্পী তারিক আনাম খান, ইন্তেখাব দিনার, রুনা খান, জিয়াউল পলাশ, মুনিরা মিঠুসহ অনেকে ঠিক পেছনেই ময়লার ভাগাড়ের মধ্যে দাঁড়ানো।

‘অসময়’-এর গল্প নিয়ে জানতে চাইলে অমি বলেন, “অসময়’ এ আমি মূলত সোসাইটির শো-অফের গল্প দেখাতে চাই। আমরা যেটা না, কিন্তু সেটা দেখানোতেই যেন বেশি পটু! সেটাই তুলে ধরব ফিল্মে।

অসময়-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এছাড়া এই ফিল্মে আরো আছেন প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, মনিরা মিঠু, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, রুনা খান, ইন্তেখাব দিনার, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, জিয়াউল হক পলাশসহ অনেকে।

অসময়ের প্রোডিউসার ও বঙ্গর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‌‘অসময়ের গল্প যখন প্রথমবার অমি আমাকে শোনায়, তখনই বুঝতে পারি তিনি দারুণ কিছু বানাতে চলেছেন। এটি হবে বঙ্গর পক্ষ থেকে আমাদের দর্শকের জন্য নিউ ইয়ার গিফট! আমরা আশা করছি, দর্শক অসময়কে সেভাবেই আপন করে নেবেন, যেমনটা ‘হোটেল রিল্যাক্স’ অথবা ‘ফিমেল ৩’-কে করেছেন।

প্রসঙ্গত, ২০২৩ সালে নির্মাতা অমি ৪টি একক নাটক ও তার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নির্মাণ করেন। এর মধ্যে হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ও দেশীয় ওটিটি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল কন্টেন্ট হিসেবে রেকর্ড গড়ে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
‘ছেলেরা বেবি ডাকে, ঘরে আসতে চায়’ বললেন কসমিক সেক্স অভিনেত্রী
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’

বিনোদন এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫