Header Border

ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

শ্যালিকাকে নিয়ে চম্পট জামাই!

প্রিয়পোস্ট ডেস্ক

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে শ্যালিকাকে নিয়ে পালিয়ে গিয়েছে ওই বাড়িরই জামাই। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার বেশ কয়েকদিন পার হলেও তাদের কোনো সন্ধান মেলেনি। গত শুক্রবার (১৮ আগস্ট) ভারতের পুরুলিয়ার বরাবাজারের বেলডি গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (২১ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গেল শুক্রবার শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিল জামাই। রাতে খাওয়া দাওয়া শেষে বাসার সবাই ঘুমিয়ে যান। হঠাৎ মাঝ রাতে ঘুম থেকে বাড়ির লোকজন উঠে দেখেন ১৭ বছর বয়সী কিশোরী বাড়িতে নেই। এরপর তারা দেখেন যে জামাইও বাড়িতে নেই।

অনেক খোঁজাখুঁজির পর বাড়ির লোকজন বুঝতে পারলেন যে, শ্যালিকাকে নিয়ে পালিয়ে গিয়েছে জামাই। পরে জামাইয়ের বাড়িতে খোঁজ নেওয়ার পরেও জানা যায় সে বাসাতেও যায়নি তারা। এতে ওই কিশোরীর পরিবারের লোকজন চিন্তায় পড়ে যায়।

এ ঘটনায় কিশোরীর পরিবার স্থানীয় থানায় একটি অপহরণের মামলা দায়ের করেছেন। সোমবার রাত পর্যন্ত নিখোঁজ কিশোরী ও জামাইয়ের কোনো সন্ধান পায়নি পুলিশ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
একটিও জাল ভোট পড়লে কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে: ইসি হাবিব
আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যেতে বসেছে পিড়িঁতে বসে চুল কাঁটা
দিনে এক কেজি মরিচ খান নদীয়ার শেখর সিকদার
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
অক্টোবরে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫